🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

সুস্থ হয়ে বাড়ি ফিরেছে একসঙ্গে হাসপাতালে জন্ম নেওয়া সেই চার শিশু


❏ শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০২২ দেশের খবর, রংপুর

দিনাজপুর: অবশেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে একসঙ্গে জন্ম নেওয়া সেই চার শিশু।

দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে একসঙ্গে চার সন্তানের জন্ম দেওয়া সেই প্রসূতি মৌসুমীকে ছাড়পত্র দিয়েছেন ডাক্তার।

বৃহস্পতিবার (০৮ সেপ্টম্বর) দুপুরে কর্তব্যরত চিকিৎসক প্রসূতি মৌসুমীসহ চার শিশুকে ছাড়পত্র দেন। এর আগে গত ৩১ আগস্ট বুধবার সিজারের মাধ্যমে তিনটি ছেলে এবং একটি মেয়ের জন্ম দেন মৌসুমী।

বর্তমানে শিশুরা সুস্থ থাকলেও আর্থিক সংকটে পড়েছেন প্রসূতির স্বামী। একসঙ্গে চার সন্তানের খরচ বহন করতে কিছুটা সমস্যা হচ্ছে বলে জানান ওই শিশুদের বাবা বিরল উপজেলার ভাণ্ডারা ইউনিয়নের ভাণ্ডারা গ্রামের সরকারপাড়ার বাসিন্দা শরিফুল ইসলাম।

তিনি বলেন, আট বছর পর সন্তান হওয়ায় অনেক খুশি ছিলাম। তবে বর্তমানে চার সন্তান নিয়ে চিন্তায় আছি। আমি কৃষক মানুষ। আমার সামান্য আয় দিয়ে সংসার চলে। কেমন করে যে চালাব এই চার সন্তানের সবকিছু।

ওই চার শিশুর মা মৌসুমী জানান, আমার বাচ্চারা সুস্থ থাখুক, এই দোয়া চাই সবার কাছে।

বিয়ের ৮ বছর পর ৩১ আগস্ট বুধবার একসঙ্গে ৪ সন্তানের জন্ম দেন মৌসুমী।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন