🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

পাবনায় আ.লীগ নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা


❏ শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০২২ আলোচিত বাংলাদেশ, দেশের খবর, রাজশাহী

পাবনা প্রতিনিধি: পাবনা সদর উপজেলায় সাইদুর প্রামাণিক (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের বাড়ি একই ইউনিয়নের কাবলীপাড়া এলাকায়। তিনি পেশায় সোলার প্যানেলের ব্যবসায়ী।

নিহত সাইদুর প্রামাণিক হেমায়েতপুরের চরপ্রতাপপুর কাবলিপাড়ার মৃত হারান মালিথার ছেলে। তিনি পাবনা পৌর আওয়ামী লীগের নির্বাহী সদস্য ছিলেন বলে জানিয়েছেন পাবনা পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট তসলিম হাসান সুমন।

নিহতের পরিবার, এলাকাবাসী ও পুলিশ জানায়, জুমার নামাজের ঠিক কয়েক মিনিট আগে নজুর মোড়ের একটি চায়ের দোকানে কয়েকজনকে সঙ্গে নিয়ে বসে ছিলেন সাইদুর। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তাদের ঘিরে ধরে। তার সঙ্গীরা দৌড়ে পালিয়ে গেলেও দুর্বৃত্তরা সাইদুরকে গুলি করে হত্যা করে।

গত ইউপি নির্বাচন ও চর প্রতাপুরের জমি নিয়ে পূর্ববিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

এদিকে স্থানীয় একাধিক সুত্র জানায়, নিহত সাইদুর প্রামাণিক হেমায়েতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন মালিথার দূর সম্পর্কের চাচাতো ভাই। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকেই তার সঙ্গে বিরোধ চলছিল। ওই নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছিলেন সাইদুর। এছাড়া চর প্রতাপপুর এলাকার বেশকিছু জমি নিয়ে আলাউদ্দিন মালিথার সঙ্গে বিরোধ ছিল।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, ঘটনার সময় সবাই মসজিদে নামাজ পড়তে ব্যস্ত ছিলেন। সাইদুর মসজিদের বাইরে ছিলেন। এই ফাঁকে কে বা কারা তাকে গুলি করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে বলেও জানান তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন