🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ২০ আশ্বিন, ১৪২৯ ৷ ৫ অক্টোবর, ২০২২ ৷

পেছন থেকে ট্রাকের ধাক্কায় সিএনজিতে থাকা দাদি-নাতির মৃত্যু, আহত ৫


❏ শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০২২ চট্টগ্রাম

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ একই পরিবারের দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো চার জন আহত হয়েছেন বলে জানা গেছে। হতাহতের মধ্যে সিএনজিচালক ছাড়া বাকি পাঁচ জনই একই পরিবারের।

জানা গেছে, শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলার বড়শালঘর এলাকার একই পরিবারের পাঁচ জন সদস্য সিএনজিযোগে বিয়ের অনুষ্ঠানে রওনা দেন।

এ সময় কুমিল্লা সিলেট আঞ্চলিক মহাসড়কের পৌর এলাকার সাইলচর কোড়েরপাড়ে পৌঁছলে পেছন দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় সিএনজিটি দুমড়ে-মুচড়ে পাশের একটি গাছের সাথে ধাক্কা লেগে এ ঘটনা ঘটে।

এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কুমেক হাসপাতালে নেওয়ার পর শিক্ষিকা হাজেরা বেগম (৪০) ও নাতি আবির (৫) মারা যান।

আহতরা হলেন, একই বাড়ির মৃত রহমান হাজ্বীর পুত্র বজলুর রহমান (৬০), পুত্র আওলাদ হোসেন, আওলাদ হোসেনের পুত্র আশিক (৭) ও দেবীদ্বার পৌর এলাকার উত্তর ভিংলাবাড়ি গ্রামের আব্দুল আলীমের পুত্র সিএনজিচালক শান্ত (২০)। আশঙ্খাজনক অবস্থায় বজলুর রহমানকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মীরপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল উদ্দিন জানান, পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে হতাহতের কাউকে পায়নি। তবে দূর্ঘটনা কবলিত সিএনজিট ও ট্রাকটি হেফাজতে নিয়ে আসা হয়েছে।