🕓 সংবাদ শিরোনাম

মধ্যরাতে ঘুমন্ত স্বামীকে জবাই করে পালিয়ে গেলেন স্ত্রী * শাকিব খান তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক: ডিপজল * ১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

চাকরির প্রলোভনে ১২ বছরের এক কিশোরকে বলাৎকার, আটক অভিযুক্ত


❏ শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০২২ চট্টগ্রাম

ফেনী প্রতিনিধি :ফেনীর সোনাগাজীতে মৎস্য খামারে চাকরি দেওয়ার প্রলোভনে ১২ বছরের এক কিশোরকে বলাৎকারের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মুহুরী সেচ প্রকল্প এলাকায় এ ঘটনা ঘটে।

রাতে অভিযুক্ত মোহাম্মদ বাহারকে (৪২) গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। তিনি আমিরাবাদ ইউনিয়নের চরসোনাপুর গ্রামের মোহাম্মদ ছাদেক মিয়ার ছেলে।

পুলিশ জানায়, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার এক কিশোরকে একটি মৎস্য খামারে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে মুহুরী প্রজেক্ট এলাকায় নিয়ে যান বাহার। সেখানে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ওই কিশোরকে বলাৎকার করেন তিনি। এ ঘটনায় কিশোরের বাবা বাদী হয়ে মামলা করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার সকালে আদালতের মাধ্যমে আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।