🕓 সংবাদ শিরোনাম

আফ্রিকায় আইইডি বিস্ফোরণে ৩ বাংলাদেশি শান্তিরক্ষী নিহত * উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি: কিশোরীর মৃত্যু * পাবনায় দাঁড়িয়ে থাকা ট্রাককে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ * হজে যাওয়ার ৬৫ বছরের বয়সসীমা থাকছে না: ধর্ম প্রতিমন্ত্রী * মুক্তিযুদ্ধ নিয়ে ‘ভুল’ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন: আ.লীগ নেতার ভুল স্বীকার * কণ্ঠশিল্পী আসিফের ছেলের বিয়ে সম্পন্ন * সকল ধর্মের মানুষ মিলেই বাংলাদেশ: শিক্ষামন্ত্রী * পঞ্চগড়ে নৌকাডুবি: আট কারণ ও পাঁচ সুপারিশ উল্লেখ করে তদন্ত প্রতিবেদন জমা * রংপুরে পূজা দেখে ফেরার পথে গাড়িচাপায় ২ জনের মৃত্যু * মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: রোহিঙ্গাসহ ৩৪ জন উদ্ধার *

  • আজ মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ ৷ ৪ অক্টোবর, ২০২২ ৷

হাওরে নিয়ে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, আটক অভিযুক্ত


❏ শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০২২ ময়মনসিংহ

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার খালিয়াজুরীতে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার (৯ সেপ্টেম্বর) নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা এবং অভিযুক্ত মোশারফ মিয়াকে (৩৫) গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন খালিয়াজুরী থানার ওসি মো. মজিবুর রহমান।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার বিকেলে নূরপুর বোয়ালী গ্রামের মোশারফ মিয়া হাওরে গরুর ঘাস কাটার কথা বলে প্রতিবেশি চতুর্থ শ্রেণির ওই ছাত্রীকে নিয়ে নৌকাযোগে স্থানীয় চাতুলিয়া হাওরে যান।

পরে ওই হাওরের একটি উঁচু ও নির্জন জায়গায় নিয়ে ছাত্রীকে ধর্ষণ করেন। পরে বাড়িতে ফিরে ওই ছাত্রী ঘটনাটি তার মাকে জানায়। বিষয়টি জানাজানি হলে ক্ষুব্ধ এলাকাবাসী মোশারফ মিয়াকে আটক করে পুলিশে দেয়।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে মোশারফ মিয়ার বিরুদ্ধে মামলা করেন।

খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মজিবুর রহমান বলেন, শুক্রবার অভিযুক্ত মোশারফ মিয়াকে আদালতের মাধ্যমে জেলহাজাতে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষা জন্য শিশুটিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়।