টাঙ্গাইলে তিন ডাকাত গ্রেফতার


❏ শনিবার, সেপ্টেম্বর ১০, ২০২২ ঢাকা, দেশের খবর

তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে ব্যাটারি চালিত অটো রিকশা ডাকাতির ঘটনায় তিন ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি দক্ষিণ)। তাদের আশুলিয়া টুঙ্গাবাড়ি ও সিরাজগঞ্জের উল্লাপাড়া থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার কয়রা সরাতলা গ্রামের মো. শরীফুল ইসলামের ছেলে মো. ইব্রাহিম হোসেন টুটুল (৩০), একই উপজেলার কয়রা বাগলপুর গ্রামের মৃত খোকা সরকারের ছেলে মো. ইছা (৩০) ও কয়রা রতনদিয়া গ্রামের মো. নুরুল ইসলামের মো. আবুল কালাম আজাদ।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, গত ২৭ আগস্ট রাতে সখীপুর সলংগা বাজার এলাকা থেকে একটি ব্যাটারি চালিত অটো রিকশা চুরি হয়। অটোরিকশা চালককে রশি ও গামছা দিয়ে বেঁধে এবং তাদের গায়ের গেঞ্জি খুলিয়া তার মুখে ঢুকিয়ে দিয়ে তারা পালিয়ে যায়। এ ঘটনায় গত ৮ সেপ্টেম্বর অটো রিকশার চালক আ. রউফ বাদি হয়ে হয়ে সখীপুর থানায় মামলা দায়ের করেন।

গত বৃহস্পতিবার জেলা গোয়েন্দা পুলিশ আশুলিয়া টুঙ্গাবাড়ি থেকে ইব্রাহিম হোসেন টুটুল ও মো. ইছাকে গ্রেফতার করে। শুক্রবার সিরাজগঞ্জের উল্লাপাড়া থেকে মো. আবুল কালাম আজাদকে গ্রেফতার করা হয়। আবুল কালাম আজাদের কাছ থেকে লুন্ঠিত হওয়া একটি ব্যাটারি চালিত অটো রিকশা ও পাঁচটি ব্যাটারি উদ্ধার করে জব্দ করা হয়।

তিনি আরও জানান, শুক্রবার দুপুরে মো. ইব্রাহিম হোসেন টুটুল ও মো. আবুল কালাম আজাদকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হলে দুই দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

অপর আসামী মো. ইছা ডাকাতির সাথে জড়িত থাকার বিষয়ে নিজের দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানবন্দি প্রদান করেছেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।