• আজ বুধবার, ১৩ আশ্বিন, ১৪২৯ ৷ ২৮ সেপ্টেম্বর, ২০২২ ৷

শাহজাদপুরে গলায় ফাঁস লাগিয়ে শিশুর আত্মহত্যা !

Sirajgonj news
❏ রবিবার, সেপ্টেম্বর ১১, ২০২২ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে জাহানারা খাতুন (১২) নামের একটি শিশুর আত্মহত্যার ঘটনা ঘটেছে। জাহানারা খাতুন পৌর শহরের পাড়কোলা দক্ষিণপাড়ার মো. আফান প্রামাণিকের মেয়ে ও স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী।

নিহত জাহানারার মা সোনেকা বেগম জানান, রবিবার (১১ সেপ্টেম্বর) সকাল ৮টায় আমার ছোট ছেলে রাকিব (৯) ও জাহানারা কথাকাটাকাটির এক পর্যায়ে শোয়ার ঘরে গিয়ে জাহানারা দরজা লাগিয়ে দেয়। ১০মিনিট পর আমি ডাকাডাকি করলেও জাহানারা দরজা না খোলায় দরজা ভেঙে ঘরে গিয়ে দেখতে পাই সে আড়ার সাথে ওড়না পেচিয়ে ঝুলছে।

প্রতিবেশীরা জানায়, জাহানারার মায়ের আর্তচিৎকারে এগিয়ে এসে তার ঝুলন্ত দেহ নামানো হয়। পরে স্থানীয় পিপিডি ট্রাস্ট হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পরামর্শ দেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক জাহানারাকে মৃত ঘোষণা করেন।

খবরে পেয়ে শাহজাদপুর থানা পুলিশের একটি দল পারকোলা গ্রামে ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয় এবং সুরতহাল শেষে শিশু জাহানারার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এই বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা বলেন, শিশু জাহানারার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন