🕓 সংবাদ শিরোনাম

শাকিব খান তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক: ডিপজল * ১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

গোপনে তরুণীর কাপড় পরিবর্তনের ভিডিও ধারণ, যুবকের ১ বছরের জেল

Jamalpur news
❏ রবিবার, সেপ্টেম্বর ১১, ২০২২ ময়মনসিংহ

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের সদর উপজেলায় তরুণীর কাপড় পরিবর্তনের ভিডিও ধারণ করে ব্লাকমেইল করার অপরাধে মারুফ নামে এক ইভটিজারকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের জেল প্রদান করা হয়েছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) মধ্যরাতে উপজেলার বামুনপাড়া বিট পুলিশিং কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এ জেল প্রদান করা হয়।ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান।

মারুফ জেলার মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের আমেত্তি মধ্যপাড়া গ্রামের মৃত মনোহরের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, অভিযুক্ত মারুফ আত্মীয় বাড়িতে বেড়াতে এসে সাইফুল নামে এক যুবকের সহায়তায় শনিবার রাতে তিরুথা বটতলা এলাকায় এক তরুণীর গোপনে কাপড় পাল্টানোর ভিডিও ধারণ করে। পরে এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দেয় তরুণীকে। বিষয়টি ভুক্তভোগী তরুণী তার বাবা-মাকে জানালে ছেলের উত্তেজক কথাগুলো রেকর্ড করা হয়। এরপর ছেলেটিকে ধরতে ফাঁদ পাতা হয়। ছেলেটির শর্ত অনুযায়ী মেয়েটি তার সাথে দেখা করতে যায়। ছেলেটি তার সহযোগীদের নিয়ে যেই অটোরিক্সায় মেয়েটিকে তুলে, তখনই পুলিশ প্রধান ইভটিজারকে ধরতে সক্ষম হয়। প্রধান ইভটিজারকে ধরতে পারলেও অন্যরা দৌড়ে পালিয়ে যায়।

কথা হয় জামালপুর জেলা মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিমের সাথে। তিনি বলেন, বিষয়টি তরুণীটির পিতা-মাতার নিকট থেকে যখন শুনতে পাই তখনই ছেলেটিকে ধরতে ফাঁদ পাতি। পরে পুলিশের সহযোগীতায় তাকে ধরতে সক্ষম হই।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান বলেন, ছেলেটি দোষ শিকার করে নেওয়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৮৬০ সালের দন্ডবিধি ৫০৯ ধারা মোতাবেক ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।