পঞ্চগড়ে ধর্ষণের অভিযোগ উঠা সেই যুবলীগ নেতাকে বহিষ্কার

Panchagar news
❏ সোমবার, সেপ্টেম্বর ১২, ২০২২ রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে মনোয়ার হোসেন মিন্টু নামে এক যুবলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। মিন্টু জেলার দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

রবিবার (১১ সেপ্টেম্বর) রাতে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ মিঠু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মনোয়ার হোসেন মিন্টুকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সাময়িক বহিষ্কার করা হয়েছে বলে জানানো হয়। সেই সাথে আগামী তিন কার্য দিবসের মধ্যে স্থায়ী ভাবে বহিষ্কার কেন করা হবে না তা জানতে চেয়ে লিখিত জবাব প্রদানের নির্দেশনাও দেওয়া হয়।

উল্লেখ্য, গত শনিবার (১০ সেপ্টেম্বর) অভিযুক্ত যুবলীগ নেতা মনোয়ার হোসেন মিন্টুর বিরুদ্ধে নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে আদালতে অ্যাফিডেভিট করে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিয়ে না করা, বিয়ের কথা বলে একাধিকবার ধর্ষণ ও ধর্ষণের ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকির ঘটনায় সময়ের কণ্ঠস্বরে সংবাদ প্রকাশিত হয়।

যুবলীগের জেলা শাখার আহ্বায়ক কমিটির নাম প্রকাশে অনিচ্ছুক একটি দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে যে, গণমাধ্যমে মিন্টুকে নিয়ে সংবাদ প্রকাশের পর বিষয়টি নিয়ে দলীয় ফোরামে আলোচনা হয়। দলের ভাবমূর্তি ক্ষুন্নের অভিযোগে মিন্টুর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সূত্রটি আরো বলে, সাধারণ মানুষ যেন বিভ্রান্ত না হয় এবং দলের ভাবমূর্তি যেন ক্ষুন্ন না হয় সেজন্য যুবলীগ সব সময় প্রতিশ্রুতিবদ্ধ। সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে তা যাচাই করে সত্যতা পেলে যুবলীগের কোন নেতা-কর্মীকেই ছাড় দেওয়া হবে না।

এ সম্পর্কিত আগের নিউজ-

যুবলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ