🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ১৬ আশ্বিন, ১৪২৯ ৷ ১ অক্টোবর, ২০২২ ৷

গৃহবধূকে অপহরণের পর আটকে রেখে ধর্ষণের অভিযোগে আটক যুবক


❏ সোমবার, সেপ্টেম্বর ১২, ২০২২ রাজশাহী

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূকে অপহরণের পর আটকে রেখে ধর্ষণের অভিযোগে মামুন আলী (৩০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

আজ সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব-৫ এর প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এর আগে গতকাল রোববার সন্ধ্যায় সদর উপজেলার রাধুনী ডাঙা গ্রামে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মামুন আলী সদর উপজেলার বালুগ্রামের ঘাটপাড়ার ইব্রাহিমের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব-৫ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির বলেন, ‘গত ৭ সেপ্টেম্বর ওই গৃহবধূ বারোঘরিয়া বাজারে প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য যায়। এরপর বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর তাঁকে না পেয়ে সদর মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে বিষয়টি র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পকে অবহিত করা হয়।

একপর্যায়ে গতকাল সন্ধ্যায় র‍্যাব সদস্যরা তথ্যপ্রযুক্তির মাধ্যমে মামুন আলীর অবস্থান শনাক্ত করে অভিযান চালায়। পরে তাঁর বাড়ি থেকে ওই গৃহবধূকে উদ্ধার করা হয়েছে। পরে অপহরণকারী মামুন আলীকে গ্রেপ্তার করা হয়। তাঁদের থানায় সোপর্দ করা হয়েছে।’

লে. কমান্ডার আরও বলেন, ‘আসামি মমিন তাঁর বাড়িতে গৃহবধূকে আটক রেখে জোরপূর্বক ধর্ষণ করে আসছিল।’

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান বলেন, ‘আসামি মামুন আলীকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ওই গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।’