🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

বিয়েবাড়িতে নেশাদ্রব্য খাইয়ে গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে আটক যুবক


❏ সোমবার, সেপ্টেম্বর ১২, ২০২২ চট্টগ্রাম, দেশের খবর

নোয়াখালী: নোয়াখালীতে বিয়েবাড়িতে কোমল পানীয়ের মিশিয়ে নেশাদ্রব্য খাইয়ে গৃহবধূর (২৪) অশ্লীল ভিডিও ধারণ ও ধর্ষণের ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে জেলাশহর মাইজদীর পৌর পার্ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের চরকলিমুল্লার সিদ্দিক মাস্টারবাড়ির আবু আবদুল্লার ছেলে মেহেদী হাসান রাজু (৩৫)। তিনি ভুক্তভোগী নারীর ননদের স্বামী।

জানা যায়, ২০১৭ সালে সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের বিয়েবাড়িতে ওই গৃহবধূকে কোমল পানীয়ের সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে অশ্লীল ভিডিও ধারণ করে রাজু। ভুক্তভোগী গৃহবধূর স্বামী প্রবাসে থাকেন। সেই সুযোগে পরে আবাসিক হোটেলসহ বিভিন্ন স্থানে গৃহবধূকে ধর্ষণ করে রাজু। এ ছাড়াও সেসব ভিডিও গৃহবধূর আত্মীয় স্বজন ও ফেসবুকে ছড়িয়ে দেয়। পরে জেলা পুলিশ সুপার বরাবর অভিযোগপত্র জমা দেন ভুক্তভোগী গৃহবধূ।

এদিকে অভিযোগের সত্যতা পেয়ে যুবককে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। এ সময় তার কাছ থেকে অশ্লীল ভিডিও ধারণের কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। এতে গৃহবধূর অশ্লীল ছবি ও ভিডিও ধারণের সত্যতা পাওয়া যায়।

ভুক্তভোগী গৃহবধূ বলেন, রাজু অশ্লীল ভিডিও ধারণ করে আমাকে ভয় দেখিয়ে ছয় বছর ধরে একাধিকবার ধর্ষণ করে। পরে ফেসবুকে ভিডিও ছেড়ে দেয়। বাধ্য হয়ে আমি পুলিশ সুপারের কাছে অভিযোগ জমা দিয়েছি।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ বলেন, গত ৮ সেপ্টেম্বর ভুক্তভোগী গৃহবধূর লিখিত অভিযোগের ভিত্তিতে রোববার দুপুরে নোয়াখালী পৌর পার্কে অভিযান চালিয়ে মেহেদীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তির কাছ থেকে জব্দকৃত স্মার্টফোনে গৃহবধূর অশ্লীল ছবি ও ভিডিও ফুটেজ পাওয়ায় প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা মিলেছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন