ফরিদপুরে পৃথক অভিযানে গাঁজা-ইয়াবাসহ আটক ৩


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০২২ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে পৃথক অভিযান চালিয়ে ৫৫০ গ্রাম গাঁজা ও ৫১০ পিচ ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় মাদক বিক্রির ২ লাখ ৫ হাজার ৫০ টাকা, ৫টি রামদা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. হেলালউদ্দিন ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে বুধবার (১৪ সেপ্টেম্বর) দিনগত রাতের বিভিন্ন সময়ে জেলার ভাঙ্গার বড় পানাডুবি ও জেলা সদরের আলাউদ্দিন কমিউনিটি সেন্টারে অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- জেলার ভাঙ্গা উপজেলার বড় পানাডুবি গ্রামের ইলিয়াস মাতুব্বরের ছেলে আজাদ মাতুব্বর (২৫), জেলা সদরের আলীপুর খাঁ পাড়া এলাকার আনিচ খানের ছেলে মঈন খান (২৫) ও তার সহযোগী শহরের মুন্সি বাজার কাপুড়া এলাকার শেখ সোহেলের স্ত্রী জ্যোতি আক্তার (২২)।

পুলিশ জানায়, জেলার ভাঙ্গার বড় পানাডুবি এলাকায় অভিযান চালিয়ে ৫৫০ গ্রাম গাঁজা, দেশীয় অস্ত্র ও নগদ টাকাসহ ইলিয়াস মাতুব্বর নামে একজনকে আটক করা হয়। পৃথক আরেকটি অভিযান চালিয়ে জেলা সদরের আলাউদ্দিন কমিউনিটি সেন্টার থেকে ৫১০ পিচ ইয়াবাসহ মঈন খান ও জ্যোতি আক্তার নামে দুইজনকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুনুর রশীদ বলেন, পৃথক অভিযান চালিয়ে মাদক ও দেশীয় অস্ত্রসহ তাদের আটক করা হয়। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথকভাবে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।