🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ১৬ আশ্বিন, ১৪২৯ ৷ ১ অক্টোবর, ২০২২ ৷

শাহজাদপুরে অজ্ঞাত বৃদ্ধের কীটনাশক পানে আত্মহত্যা!

Sirajgonj news
❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০২২ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে আবারও আত্মহত্যার ঘটনা ঘটেছে। এবার উপজেলার গাড়াদহ ইউনিয়ন থেকে অজ্ঞাত পরিচয় প্রায় ৭০-৭৫ বছর বয়সী এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে গাড়াদহ ইউনিয়নের মশিপুর উত্তরপাড়ায় মৃত হাবিবুর রহমানের বেগুন ক্ষেতে এক বৃদ্ধকে পড়ে থাকতে দেখে গ্রামবাসী। এসময় বৃদ্ধটি যন্ত্রনায় ছটফট করছিল ও মুখ দিয়ে লালা বের হচ্ছিল।

পরে গ্রামবাসী হাসপাতালে নেওয়ার উদ্দেশ্যে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় তার দেহ রাখেন। এর কিছুক্ষণ পরেই অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হয়।

পরে খবর পেয়ে শাহজাদপুর থানার উপ-পরিদর্শক আনিছ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। বেলা ১০টায় শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নজরুল ইসলাম মৃধাও ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয় বাসীন্দা মশিপুর উত্তরপাড়া গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে ওবায়দুল্লাহ বলেন, সকালে আমার মেয়ে আমাকে ঘুম থেকে উঠিয়ে বলে যে আমাদের বাড়ির আঙিনার বেগুন ক্ষেতে এক অচেনা বৃদ্ধ মানুষ ছটফট করছে। দ্রুত আমি সেখানে ছুটে যাই এবং প্রতিবেশীরাও এগিয়ে আসে।

পরে স্থানীয় চিকিৎসক নিয়ে এলে তিনি জানায় দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যেতে হবে। এসময় আমরা সবাই তাকে নিয়ে উত্তরপাড়া প্রাথমিক বিদ্যালয়ের বাড়ান্দায় রাখি। কিছুক্ষণ পরেই তিনি সেখানে মারা যান।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নজরুল ইসলাম মৃধা বলেন, সকালে খবর পাওয়া যায় যে মশিপুর উত্তরপাড়ার প্রাথমিক বিদ্যালয়ে এক অজ্ঞাত বৃদ্ধের লাশ পড়ে রয়েছে। তখনই পুলিশের একটি দল পাঠিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে অজ্ঞাত বৃদ্ধটি কীটনাশক পানে আত্মহত্যা করে থাকতে পারেন। তার লাশের পাশে একটি কীটনাশকের বোতল পাওয়া গেছে। এখন পর্যন্ত তার পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।

ময়না তদন্তের জন্য অজ্ঞাত লাশটি উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।