🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৩ আশ্বিন, ১৪২৯ ৷ ২৮ সেপ্টেম্বর, ২০২২ ৷

এসএসসি পরীক্ষার্থীর স্কুলব্যাগ থেকে উদ্ধার হলো বিদেশি রিভলবার ও গুলি


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০২২ ঢাকা, দেশের খবর

রাজবাড়ী প্রতিনিধি : একটি বিদেশি রিভলবার ও তিনটি গুলিসহ দুজনকে গ্রেপ্তার করেছে পাংশা মডেল থানা-পুলিশ। গতকাল বুধবার রাত সোয়া ১০ টার দিকে উপজেলার কলিমহর ইউনিয়নের হোসেনডাঙ্গা গ্রাম তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার কলিমহর ইউনিয়নের হোসেনডাঙ্গা গ্রামের আকু মিয়ার ছেলে রাসেল মিয়া (১৯) ও একই গ্রামের বাচ্চু শেখের ছেলে অভি শেখ (১৭)। রাসেল মিয়া এবার এসএসসি পরীক্ষার্থী ছিলেন বলে জানায় পুলিশ।

পাংশা মডেল থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রাসেল মিয়ার বসত ঘরের মধ্যে অবৈধ অস্ত্র-গুলি আছে। ওই সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে রাসেল মিয়া পালানোর চেষ্টা করেন। পালানোর চেষ্টাকালে তাঁকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাঁর স্কুল ব্যাগ থেকে একটি বিদেশি রিভলবার ও তিন রাউন্ড তাজা গুলি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকায় অভি শেখকে গ্রেপ্তার করে পুলিশ।

অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় আজ বৃহস্পতিবার গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয় এবং আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয় বলে পুলিশের এই কর্মকর্তা জানান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন