🕓 সংবাদ শিরোনাম

নৌকার টিকিট পেলেন সাজেদা চৌধুরীর ছোট ছেলে * ঢাকাসহ বিভিন্ন এলাকায় বিদ্যুৎ এসেছে, স্বাভাবিক হবে দ্রুতই * আফ্রিকায় আইইডি বিস্ফোরণে ৩ বাংলাদেশি শান্তিরক্ষী নিহত * উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি: কিশোরীর মৃত্যু * পাবনায় দাঁড়িয়ে থাকা ট্রাককে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ * হজে যাওয়ার ৬৫ বছরের বয়সসীমা থাকছে না: ধর্ম প্রতিমন্ত্রী * মুক্তিযুদ্ধ নিয়ে ‘ভুল’ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন: আ.লীগ নেতার ভুল স্বীকার * কণ্ঠশিল্পী আসিফের ছেলের বিয়ে সম্পন্ন * সকল ধর্মের মানুষ মিলেই বাংলাদেশ: শিক্ষামন্ত্রী * পঞ্চগড়ে নৌকাডুবি: আট কারণ ও পাঁচ সুপারিশ উল্লেখ করে তদন্ত প্রতিবেদন জমা *

  • আজ মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ ৷ ৪ অক্টোবর, ২০২২ ৷

নামাজরত অবস্থায় মৃত্যু হলো এসএসসি পরীক্ষার্থী স্কুলছাত্রীর


❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৬, ২০২২ চট্টগ্রাম, দেশের খবর

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের কমলনগরে নামাজরত অবস্থায় পড়ে গিয়ে ‘স্ট্রোক’ করে রিদমি আক্তার নামের এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার চরফলকন মাতাব্বরহাট এলাকার গফুর উদ্দিন হাজিবাড়িতে এ ঘটনা ঘটে।

রিদমি একই বাড়ির ব্যবসায়ী মোজাম্মেল হকের মেয়ে এবং উপজেলার তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের চলমান এসএসসি পরীক্ষার্থী ছিল।

পরিবার ও স্কুল শিক্ষকরা জানায়, রিদমির পরীক্ষার হল ছিল হাজিরহাট মিল্লাত একাডেমিতে।

নির্ধারিত সময়ের মধ্যেও তার লেখা শেষ হয়নি। এরপর বাড়িতে গিয়ে সে প্রচুর কান্না করে। পরীক্ষা খারাপ হওয়ায় সে খাবারও খায়নি।

রিদমির চাচা আমজাদ হোসেন বলেন, পরীক্ষার শেষ সময়ে তার লেখা শেষ হয়নি। পরে সে পরীক্ষা নিয়ে হতাশ হয়ে পড়ে। বাড়িতে এসে অনেক কান্নাকাটি করেছে। দুপুরের খাবারও খায়নি। মাগরিবের নামাজে দাঁড়িয়ে থাকা অবস্থায় হঠাৎ পড়ে যায়। পরে স্থানীয় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জায়েদ বিল্লাহ বলেন, রিদমি ভালো ছাত্রী ছিল। তার মৃত্যু বেদনাদায়ক। শারীরিক দুর্বলতা ও পরীক্ষা নিয়ে হতাশার কারণে স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।