🕓 সংবাদ শিরোনাম

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষকালব্যাপী অনুষ্ঠানমালা * যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার * মসজিদে নামাজরত অবস্থায় যুবককে ছুরিকাঘাত, হামলাকারী গ্রেপ্তার * মারপিটের কারণে মাশা আমিনির মৃত্যু হয়নি: ইরানের ফরেনসিক বিভাগ *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

মায়ের সাথে অভিমান করে পঞ্চম শ্রেণী পড়ুয়া এক ছাত্রীর আত্মহত্যা

Panchagar news
❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৬, ২০২২ রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে ফারজানা আক্তার (১১) নামে এক ছাত্রী আত্মহত্যা করেছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিক উপজেলার তোড়িয়া ইউনিয়নের নিতুপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। ফারজানা আক্তার একই এলাকার ফারুক হোসেনের মেয়ে। সে নিতুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ শুক্রবার সকালে মায়ের কথা না শোনায় ফারজানার মা তার উপর রাগারাগি করেন। এই কারণে মায়ের সাথে অভিমান করে সকাল সাড়ে ১০টার সময় শোয়ার ঘরের ফ্যানের সাথে ফারজানা গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। ফারজানাকে রাগ দেখানোর পর সকালে তার মা রান্না ঘরে রান্না করতে যায়। রান্না শেষে ফারজানা ও তার ছোট ভাইকে তার মা খাওয়ার জন্য ডাকেন। এই সময় ফারজানার ছোট ভাই খেতে আসলেও সে খেতে আসে না। মেয়ে খেতে না আসায় ফারজানার মা পাশের বাড়িগুলোতে মেয়েকে খুঁজতে যায়।

একপর্যায়ে মেয়ের খোঁজ না পেয়ে বাড়িতে এসে শোয়ার ঘরে দেখেন ফ্যানের সাথে ফারজানা ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে। মায়ের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে ফাঁস থেকে নামিয়ে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা বলেন, পরিবারের অভিযোগ না থাকায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। পরে ওই ছাত্রীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।