• আজ বুধবার, ১৩ আশ্বিন, ১৪২৯ ৷ ২৮ সেপ্টেম্বর, ২০২২ ৷

ছাতক উপজেলা ও পৌর কৃষকদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

Sunamgonj news
❏ শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০২২ সিলেট

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের ছাতক উপজেলা ও পৌর কৃষকদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত। শুক্রবার দুপুরে উপজেলার একটি হোটেলে এই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ জেলা কৃষকদলের যুগ্ম-আহবায়ক পীর ছায়াদুর রহমানের সভাপতিত্বে ও সুনামগঞ্জ জেলা কৃষকদলের সদস্য মনির উদ্দিন তালুকদারের সঞ্চালনায়-প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জাতীয়তাবাদী কৃষকদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারণ সম্পাদক,সুনামগঞ্জ জেলা কৃষকদলের আহ্বায়ক ও সুনামগঞ্জ জেলা বিএনপি’র সহ-সভাপতি আনিসুল হক।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা কৃষকদলের সদস্য সচিব ও লক্ষণশ্রী ইউনিয়নের তিনবারের নির্বাচিত সফল চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা কৃষকদলের সিনিয়র যুগ্ন-আহবায়ক হাজী আকুল আলী,সুনামগঞ্জ জেলা কৃষকদলের যুগ্ন-আহবায়ক, দোয়ারাবাজার উপজেলা কৃষকদলের আহবায়ক ফরিদ উদ্দিন আহমদ,সুনামগঞ্জ জেলা কৃষকদলের যুগ্ম-আহবায়ক ফেরদৌস আলম আখঞ্জী,সুনামগঞ্জ জেলা কৃষকদলের যুগ্ন-আহবায়ক সিরাজুল ইসলাম পলাশ,সুনামগঞ্জ জেলা কৃষকদলের যুগ্ম-আহবায়ক আতিকুর রহমান শিহাব,দোয়ারাবাজার উপজেলা কৃষকদলের সদস্য সচিব নুর উদ্দিন আহমদ প্রমুখ।

এসময় ছাতক উপজেলা ও পৌর বিএনপি,যুবদল,ছাত্রদল,স্বেচ্ছাসেবক দল,কৃষকদল ও অংঘ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন