🕓 সংবাদ শিরোনাম

১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

২৫ শতাংশ শ্বাসনালী পুড়েছে আবু হেনা রনির


❏ শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তির অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনি শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন চিকিৎসক।

তার শ্বাসনালীর ২৫ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় প্লাস্টিক ও বার্ন ইউনিটের আবাসিক সার্জন এম এম আইয়ুব হোসেন।

সকালে আইয়ুব হোসেন বলেন, রনির ২৫ শতাংশ শ্বাসনালী পুড়ে গেছে। ৭২ ঘণ্টার আগে বিছু বলা যাচ্ছে না। এই সময় পেরোনোর পর শ্বাসনালীর আসল অবস্থা বোঝা যাবে। বাকিদের অবস্থা ভালো আছে।

আইয়ুব জানান, শুক্রবার রাত থেকে হাসপাতালের জরুরি বিভাগে রনিকে পর্যবেক্ষণে রাখা হয়েছিল। আজ সকাল ১০টার দিকে তাকে হাই ডিপেনডেন্সি ইউনিটে (এইচডিইউ) স্থানান্তর করা হয়েছে।

গাজীপুর জেলা পুলিশ লাইনসে শুক্রবার বিকেলে গ্যাস বেলুন বিস্ফোরণে রনিসহ পাঁচজন দগ্ধ ও আহত হন।

রনিকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা সাদিক আল হাসান জানান, জিএমপির বর্ষপূর্তির অনুষ্ঠানে অভিনয় করতে গিয়েছিলেন এ কৌতুক অভিনেতা। সেখানে গ্যাস বেলুন বিস্ফোরিত হয়। তখন পাশেই দাঁড়িয়ে থাকা রনিসহ অন্যরা দগ্ধ ও আহত হন।

দগ্ধদের শুরুতে গাজীপুরের তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দগ্ধের মাত্রা বেশি হওয়ায় সেখান থেকে রাতে ঢাকায় পাঠানো হয় রনিসহ দুইজনকে।

এদিকে, আবু হেনা রনি আগুনে দগ্ধ হওয়ার ঘটনায় তার জন্য দোয়া ও প্রার্থনা করছেন ভক্ত-শুভাকাঙক্ষী ও শোবিজের বন্ধুরা।

২০১১ সালে ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স ৬’-এ বিজয়ী হয়ে ব্যাপক পরিচিতি পান আবু হেনা রনি। শোবিজের মানুষের কাছেও তিনি বেশ প্রিয়।