🕓 সংবাদ শিরোনাম

নারী সহকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুই নিরাপত্তা কর্মকর্তা গ্রেপ্তার * গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার * পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষকালব্যাপী অনুষ্ঠানমালা * যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

হবিগঞ্জে নিখোঁজের ৩ দিন পর ডোবায় মিলল লাশ


❏ শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০২২ দেশের খবর, সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নে নিখোঁজের ৩ দিন পর লিটন মিয়া (৪৮) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ি ও নবীগঞ্জ থানার পুলিশ।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে দীগলবাক ইউনিয়নের কসবা বাজারের পোস্ট অফিসের পেছনের ডোবা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

লিটন মিয়া ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমত গ্রামের সিরাজ উল্যাহ’র পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) থেকে লিটন মিয়ার কোনো সন্ধান পাচ্ছিলেন না তার স্বজনরা। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে পরদিন শুক্রবার (১৬ সেপ্টেম্বর) নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে লিটনের পরিবার।

এর পরের দিন শনিবার সকালে দীগলবাক ইউনিয়নের কসবা বাজারের পোস্ট অফিসের পেছনের ডোবায় একজনের লাশ দেখতে পেয়ে এলাকার মানুষ পুলিশকে খবর দেন। পরে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, গতকাল (শুক্রবার) একটি নিখোঁজের ডায়েরি করেছিল লিটন মিয়ার পরিবার। আজ (শনিবার) সকালে লিটন মিয়ার লাশ পাওয়া গেছে। দীগলবাক ইউনিয়নের কসবা বাজারের পোস্ট অফিসের পেছনের ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছে না। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।