🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

চলাচলের রাস্তা বন্ধ করলো প্রতিপক্ষ! উন্মুক্ত করলেন ওসি

Shatkhira news
❏ রবিবার, সেপ্টেম্বর ১৮, ২০২২ খুলনা

সাতক্ষীরা প্রতিনিধি: খুঁটি পুতে ও ইটের স্তুপ রেখে একমাত্র চলাচলের পথ বন্ধ করে রাখার পর গতকাল সন্ধা ৬ টায় সাতক্ষীরা থানায় অভিযোগ করেন শহরের কাটিয়া এলাকার হাসানের স্ত্রী সালমা খাতুন।

সেই অভিযোগের প্রেক্ষিতে রাত ৮ টার দিকে সরেজমিনে ঘটনাস্থলে যান সাতক্ষীরা থানার ওসি স,ম কাইয়ুম। সেখানে যেয়ে ঘটনা সত্যতা পেয়ে অসহায় সালমা খাতুনের পরিবারের যাতায়াতের একমাত্র পথ উন্মুক্ত করে দেন ওসি।

জানা যায়, গত বৃহস্পতিবার খুঁটি পুতে এবং ইটের ইস্তুপ রেখে সাতক্ষীরা পৌরসভার ১ নং ওয়ার্ডের (কাটিয়া মাঠপাড়া) এলাকার মৃত ইন্তাজ আলীর ছেলে আবুল কালাম, তার স্ত্রী আছিয়া বেগম, ছেলে মুজাহিদ ও বাপ্পি, মৃত কোরবান আলীর ছেলে ওসমান আলী, তার স্ত্রী ফজিলা খাতুন ও পুত্র তুহিন গং মিলে গভীর রাতে সালমা খাতুনের পরিবারের একমাত্র চলাচলের রাস্তা বন্ধ করে দেন। এতে চলাচল এবং একমাত্র উপার্জনের ভ্যানটি নিয়ে বিপাকে পড়ে সালমা খাতুন ও তার স্বামী হাসান! হাসান খুটি পোতা ও ইটের স্তুপ রাখার কারণ জানতে চাইলে কালাম গংরা তাদের সাথে চরম দুর্ব্যবহার ও গালাগালি করে।

সালমা খাতুন জানান, বেশ কিছুদিন যাবত উপরে উল্লেখিত বিবাদীরা আমাদের চলাচলের রাস্তায় গরুর মল-মুত্র ফেলে এলাকাবাসীকে সীমাহীন অত্যাচার করে আসছে। অত্যাচার সইতে না পেরে তাদের বাড়ির পিছনের প্রতিবেশিরা ঘরবাড়ি ফেলে অন্যত্র চলে গেছে। এখন আমাদেরকে এলাকা ছাড়া করার পাঁয়তারা করছে। গত বৃহস্পতিবার খুটি পুতে এবং ইটের ইস্তুপ রেখে আমাদের চলাচলের পথ বন্ধ করে দেয় তারা। এরপর আমি থানায় অভিযোগ দিলে ওসি স্যার ২ ঘন্টার মধ্যে ঘটনাস্থলে আসেন এবং ঘটনার সত্যতা পেয়ে চলাচলের পথ উন্মুক্ত করে দেন। আমাদের চলাচলের পথ উন্মুক্ত করে দেওয়ায় থানার মানবিক ওসিকে ধন্যবাদ জানাচ্ছি।

সাতক্ষীরা থানার ওসি স,ম কাইয়ুম বলেন, চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে এমন অভিযোগ পাওয়ার পরপরই আমি ঘটনাস্থল পরিদর্শন করি। সেকানে যেয়ে ঘটনার সত্যতা পেয়ে চলাচলের পথ আপাতত উন্মুক্ত করে দিয়েছি। এ ব্যপারে উভয় পক্ষকে মিমাংসার জন্য থানায় ডাকা হয়েছে। আশা করছি বিষয়টির স্থায়ী সমাধান হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন