🕓 সংবাদ শিরোনাম

শাকিব খান তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক: ডিপজল * ১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

রোহিঙ্গা ক্যাম্পে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত

Cox's Bazar news
❏ রবিবার, সেপ্টেম্বর ১৮, ২০২২ চট্টগ্রাম

স্টাফ করেসপন্ডেন্ট, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোহিঙ্গাদের দুই পক্ষের সংঘর্ষে মোহাম্মদ ইলিয়াস (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান। তিনি জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোহিঙ্গা ক্যাম্পে দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। এতে দায়ের কোপে ইলিয়াস নামে এক রোহিঙ্গা যুবক আহত হন। পরে তাকে উদ্ধার করে এমএসএফ হসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, সংঘর্ষের ঘটনায় রোহিঙ্গা ক্যাম্প এলাকায় পুলিশি তৎপরতা ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে।