🕓 সংবাদ শিরোনাম

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি: কিশোরীর মৃত্যু * পাবনায় দাঁড়িয়ে থাকা ট্রাককে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ * হজে যাওয়ার ৬৫ বছরের বয়সসীমা থাকছে না: ধর্ম প্রতিমন্ত্রী * মুক্তিযুদ্ধ নিয়ে ‘ভুল’ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন: আ.লীগ নেতার ভুল স্বীকার * কণ্ঠশিল্পী আসিফের ছেলের বিয়ে সম্পন্ন * সকল ধর্মের মানুষ মিলেই বাংলাদেশ: শিক্ষামন্ত্রী * পঞ্চগড়ে নৌকাডুবি: আট কারণ ও পাঁচ সুপারিশ উল্লেখ করে তদন্ত প্রতিবেদন জমা * রংপুরে পূজা দেখে ফেরার পথে গাড়িচাপায় ২ জনের মৃত্যু * মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: রোহিঙ্গাসহ ৩৪ জন উদ্ধার * সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারীসহ ৩ মাইক্রোবাস আরোহীর মৃত্যু *

  • আজ মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ ৷ ৪ অক্টোবর, ২০২২ ৷

কচুক্ষেত থেকে অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার


❏ রবিবার, সেপ্টেম্বর ১৮, ২০২২ ঢাকা, দেশের খবর

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের সালথায় একটি রাস্তার পাশের কচুক্ষেত থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার মেম্বার গট্টি নামক এলাকার রাস্তার পাশের কচুক্ষেত থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

অজ্ঞাত ওই যুবকের বয়স ২৪-২৫ বছর হতে পারে বলে ধারণা স্থানীয়দের।

স্থানীয়রা জানান, বিকেলে গরুর ঘাস কাটতে গিয়ে এক কৃষক রাস্তার পাশের কচুক্ষেতে একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত যুবকের গলা কাটা মরদেহটি উদ্ধার করে। মরদেহের পরনে ছিল জিন্সের নীল প্যান্ট, গায়ে খয়েরি গেঞ্জি ও পায়ে চার ফিতাওয়ালা স্যান্ডেল।

সালথা থানার উপপরিদর্শক (এসআই) আওলাদ হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে। নিহতের নাম-পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে।