🕓 সংবাদ শিরোনাম

আফ্রিকায় আইইডি বিস্ফোরণে ৩ বাংলাদেশি শান্তিরক্ষী নিহত * উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি: কিশোরীর মৃত্যু * পাবনায় দাঁড়িয়ে থাকা ট্রাককে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ * হজে যাওয়ার ৬৫ বছরের বয়সসীমা থাকছে না: ধর্ম প্রতিমন্ত্রী * মুক্তিযুদ্ধ নিয়ে ‘ভুল’ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন: আ.লীগ নেতার ভুল স্বীকার * কণ্ঠশিল্পী আসিফের ছেলের বিয়ে সম্পন্ন * সকল ধর্মের মানুষ মিলেই বাংলাদেশ: শিক্ষামন্ত্রী * পঞ্চগড়ে নৌকাডুবি: আট কারণ ও পাঁচ সুপারিশ উল্লেখ করে তদন্ত প্রতিবেদন জমা * রংপুরে পূজা দেখে ফেরার পথে গাড়িচাপায় ২ জনের মৃত্যু * মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: রোহিঙ্গাসহ ৩৪ জন উদ্ধার *

  • আজ মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ ৷ ৪ অক্টোবর, ২০২২ ৷

আশিক-সৌরভের নেতৃত্বে ইবির ছাত্র মৈত্রী

University news
❏ রবিবার, সেপ্টেম্বর ১৮, ২০২২ শিক্ষাঙ্গন

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শাখা ছাত্র মৈত্রীর ১৫ তম সম্মেলনে ২৫ সদস্য বিশিষ্ট নয়া কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত এই কমিটিতে সভাপতি হিসেবে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আশিকুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে লোকপ্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইয়াসিরুল কবির সৌরভকে মনোনীত করা হয়।

রবিবার (১৮ সেপ্টেম্বর) বাংলাদেশ ছাত্রমৈত্রী কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী আব্দুল মোতালেব সাধারণ সম্পাদক অতুলন দাস আলো স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

২৫ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোজাহিদুল ইসলাম মোরশেদ, মাহমুদুল হাসান ও অজয় কুমার দাস, সহ-সাধারণ সম্পাদক মিরাজ আল জামান অনিক, সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ.এম.আরাফাত, দপ্তর সম্পাদক পবিত্র রায় পার্থ, রাজনৈতিক শিক্ষা ও গবেষণা সম্পাদক রিপন রায়, অর্থ সম্পাদক রতন সাহা, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ওয়ালিউল্লাহ বসুনিয়া, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শেখ ফরিদ, সমাজকল্যাণ সম্পাদক মুকিতুল হাসান তরঙ্গ।

এছাড়াও সম্মানিত সদস্য হিসেবে আব্দুর রউফ, মুতাসিম বিল্লাহ পাপ্পু, আব্দুল আহাদ, মোতালেব মিয়া, রাশেদ খান, আরিফুল ইসলাম, আসমা খাতুন, ইবনে আরাফাত ইমন, লিমন ইসলাম, পংকজ রায়, আসাদুল ইসলামকে নির্বাচিত করা হয়।

এর আগে সকাল ১১ টার দিকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির করিডরে ছাত্র মৈত্রীর সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্র মৈত্রীর সভাপতি আব্দুর রউফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য নূর আহমদ বকুল, উদ্বোধক হিসেবে অর্থনীতি বিভাগের অধ্যাপক আব্দুল মুঈদ উপস্থিত ছিলেন। এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী আব্দুল মোতালেব জুয়েল, সাধারণ সম্পাদক অতুলন দাস আলো, সহ সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান শিশির ও রাজনৈতিক শিক্ষা ও গবেষণা সম্পাদক আরিফুজ্জামান প্রমুখ।