🕓 সংবাদ শিরোনাম

মধ্যরাতে ঘুমন্ত স্বামীকে জবাই করে পালিয়ে গেলেন স্ত্রী * শাকিব খান তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক: ডিপজল * ১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

সাদা পোশাকের ক্রিকেটকে একসাথে বিদায় বললেন রুবেল-শফিউল


❏ রবিবার, সেপ্টেম্বর ১৮, ২০২২ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক : শেষ পর্যন্ত প্রথম শ্রেণির ক্রিকেটকে বিদায়ই বলে দিয়েছেন রুবেল হোসেন। তার সঙ্গে জাতীয় দলের একসময়ের আরেক নিয়মিত মুখ পেসার শফিউল ইসলামও একই সিদ্ধান্ত নিয়েছেন। তাদের অবসরের বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাচকরা।

বাংলাদেশের হয়ে ২৭ টেস্ট খেলে ৭৬.৭৮ গড় ও ১১৭.৩১ স্ট্রাইক রেটে রুবেল নিয়েছেন ৩৬ উইকেট। ২০০৭ সালে খুলনা বিভাগের হয়ে প্রথম শ্রেণিতে অভিষেক হয় তার।

সর্বশেষ ২০২০ সালে পাকিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচে খেলেছিলেন তিনি। প্রায় ১৫ বছরে ৬০ ম্যাচের প্রথম শ্রেণির ক্যারিয়ারে ৯৭ উইকেট নিয়েছেন তিনি।

জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) আসন্ন আসর মাঠে গড়াচ্ছে অক্টোবরে। এর আগে রুবেলই সরে দাঁড়ালেন। কারণ হিসেবে তিনি বলেছেন, নতুনদের সুযোগ দিতেই এই সিদ্ধান্ত নিয়েছেন।

অবসর নেওয়া আরেক পেসার শফিউল ইসলাম দেশের হয়ে ১১ টেস্ট খেলে নিয়েছেন ১৭ উইকেট। এছাড়া প্রথম শ্রেণিতে ৬২ ম্যাচে ১৬৪ উইকেট পেয়েছেন তিনি।