🕓 সংবাদ শিরোনাম

যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার * মসজিদে নামাজরত অবস্থায় যুবককে ছুরিকাঘাত, হামলাকারী গ্রেপ্তার * মারপিটের কারণে মাশা আমিনির মৃত্যু হয়নি: ইরানের ফরেনসিক বিভাগ * যশোরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন সহপাঠীর মর্মান্তিক মৃত্যু *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

সুনামগঞ্জে ছয় সন্তানের জননীকে গলা কেটে হত্যা,স্বামী আটক

Sunamgonj news
❏ রবিবার, সেপ্টেম্বর ১৮, ২০২২ সিলেট

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় আছিয়া বেগম (৫০)নামে ছয় সন্তানের জননীকে গলা কেটে হত্যা হত্যা করার অভিযোগে স্বামী নুর আহমদকে (৫৮) আটক করেছে পুলিশ।

রোববার সকালে উপজেলার পাইলগাঁও(রানীনগর)গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে হত্যাকাণ্ডের খবর পেয়ে সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাইদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান,খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতালে পাঠায় ও অভিযুক্ত স্বামীকে আটক করে। পরে তার দেখানো তথ্য মতে,বসতঘর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা দা ও করাত উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,উপজেলার পাইলগাঁও (রানীনগর) গ্রামের নুর মিয়ার সৌদিপ্রবাসী মেয়ে বিদেশ থেকে তাঁর মায়ের কাছে টাকা পাঠিয়ে আসছেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বাধে। রোববার সকালে তাঁদের মধ্যে ঝগড়ার একপর্যায়ে স্বামী নুর আহমদ আছিয়া বেগমকে দা দিয়ে গলা কেটে দেন। স্ত্রী রক্তাক্ত অবস্থায় ঘর থেকে দৌড়ে পাইলগাঁও গ্রামের অনঙ্গমোহন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পাশে একটি ফিসারির পুকুরপাড়ে এসে পড়ে থাকেন। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে স্বামীকে খবর দিলে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্মরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন,স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।