🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৩ আশ্বিন, ১৪২৯ ৷ ২৮ সেপ্টেম্বর, ২০২২ ৷

রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলা: ঢাকা থেকে ২ আসামি গ্রেপ্তার


❏ সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০২২ আলোচিত বাংলাদেশ, রাজশাহী

সময়ের কণ্ঠস্বর, রাজশাহী: রাজশাহীতে এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরাপার্সন রুবেল ইসলামের ওপর হামলার ১৩ দিন পর জড়িতদের মধ্যে এজাহার ভুক্ত ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দিবাগত রাতে ঢাকার মোহাম্মদপুর থেকে সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় আরএমপির রাজপাড়া থানা পুলিশ তাদের গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার দুজন হলেন, বিএমডিএর স্টোর কিপার ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক জীবন আহমেদ এবং বিএমডিএ’র নির্বাহী পরিচালক আবদুর রশিদের গাড়িচালক আবদুস সবুর।

এই দুইজনকে হামলার দিনই বিএমডিএ কর্তৃপক্ষ সাময়িক বরখাস্ত করেছিল।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার সোহেল রানা। তিনি জানান, রোববার দিবাগত রাতে রাজপাড়া থানা পুলিশ ও সাইবার ইউনিটের সহায়তায় ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে দুই আসামিকে গ্রেফতার করেছে। এরা সাংবাদিক হত্যাচেষ্টা মামলার এজাহারভুক্ত আসামি। তাদের রাজশাহী নিয়ে আসা হচ্ছে।

তিনি বলেন, ‘আসামিদের নিয়ে আসার পর বিস্তারিত জানানো হবে। আমাদের তদন্ত এখনও চলছে। বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। তাদের আজ আদালতে তোলা হবে।’

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর পেশাগত দায়িত্ব পালনের সময় বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ-বিএমডিএ’ নির্বাহী পরিচালক আবদুর রশিদের নির্দেশে এটিএন নিউজের রিপোর্টার বুলবুল হাবীব ও ক্যামেরাপারসন রুবেল ইসলামের ওপর হামলা চালানো হয়। হামলায় আহত রুবেল ইসলামের অবস্থা গুরুতর।

এ ঘটনায় ওইদিন রাতেই নগরীর রাজপাড়া থানায় ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৮/১০ জনের নামে হত্যাচেষ্টার মামলা করা হয়। মামলার ১৩ দিনের মাথায় সাময়িক বরখাস্ত হওয়া দুইজন কর্মচারীকে গ্রেফতার করেছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন