টেকনাফে দুই যুবকের মরদেহ উদ্ধার


❏ সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০২২ চট্টগ্রাম, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে র‍্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ ১ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। র‍্যাবের দাবি, ওই ব্যক্তি মাদক কারবারি।

সোমবার (১৯ সেপ্টেম্বর) টেকনাফের দমদমিয়া এলাকার নাফ নদীর পাড় থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

এদিন দুপুর বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক মো. বিল্লাল উদ্দিন। তবে এখনো নিহতের নাম-পরিচয় পাওয়া যায়নি বলে জানান তিনি।

সহকারী পরিচালক মো. বিল্লাল উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারিদের ধরতে ভোরের দিকে টেকনাফের দমদমিয়া এলাকার নাফ নদীর তীরে র‍্যাবের একটি দল অভিযান চালায়। টের পেয়ে মাদক কারবারিরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালালে একজন আহত হন। আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অন্যদিকে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, সকালে টেকনাফ পৌরসভার কায়উকখালী সাজেদের ফিশারির সামনে থেকে ভাসমান অবস্থায় আরোও একটি মরদেহ উদ্ধার করা হয়। তবে তার পরিচয় পাওয়া যায়নি।

মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, মৃতদের বয়স ২০-৩৫ বছরের মধ্যে।