🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

সুইসাইড নোট লিখে দক্ষিণী অভিনেত্রী দীপার ‘আত্মহত্যা’


❏ সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক : নিজের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে দক্ষিণী অভিনেত্রী দীপার মরদেহ। চেন্নাইয়ের বিরুগমবক্কমের বাড়িতে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। এমন খবরই প্রকাশ করেছে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম।

চেন্নাইয়ের বাইরুগামবাকামের বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য ২৯ বছর বয়েসী এই অভিনেত্রীর মৃতদেহ একটি সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিনেত্রীর মরদেহের পাশে সুইসাইড নোট পেয়েছে পুলিশ। সেখানে তার মৃত্যুর কারণ লিখে গেছেন। প্রেমিকের নাম উল্লেখ না করে তাকে সারাজীবন ভালোবাসার কথা উল্লেখ করেছেন সুইসাইড নোটে।

বলিউড লাইফ ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, চেন্নাইয়ের মালিকাই অ্যাভিনিউয়ের একটি অ্যাপার্টমেন্টে বেশ কয়েক দিন ধরে একা বসবাস করে আসছিলেন দীপা। দীর্ঘ সময় ফোন না তোলায় তাকে নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন তার পরিবারের সদস্যরা। এরপর এ অভিনেত্রীর বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, দীপার মৃতদেহের পাশে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। তাতে জানা যায়, প্রেম সম্পর্কিত সমস্যার কারণে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। সেই হতাশা থেকে আত্মহত্যার পথ বেছে নেন। পুলিশ এ ঘটনার তদন্ত করছে।

দক্ষিণের বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন দীপা। সম্প্রতি তামিল ভাষার ‘বাইথা’ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ান এই অভিনেত্রী। পলিন জেসিকা নামেও পরিচিত ছিলেন দীপা।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন