🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৩ আশ্বিন, ১৪২৯ ৷ ২৮ সেপ্টেম্বর, ২০২২ ৷

চাটমোহরে দিনের বেলায় বাসা বাড়িতে দুঃসাহসিক চুরি

Pabna news (2)
❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০২২ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহর পৌর শহরের কাজিপাড়া মহল্লায় একটি বাসা বাড়িতে দিনের বেলায় দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টার পরে এ ঘটনা ঘটে। এই চুরির ঘটনায় বাসার ভাড়াটিয়া মো. রোকনুজ্জামান রোকনের অন্তত ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানাগেছে।

ক্ষতিগ্রস্থ রোকন উপজেলার মূলগ্রাম ইউনিয়নের অমৃতকুন্ডা গ্রামের মো. আব্দুল মমিন মোল্লার ছেলে এবং সে এই বাসার ৩য় তলায় এক বছর যাবৎ ভাড়াটিয়া হিসেবে থাকছিলেন। বাসা মালিক চাটমোহর সরকারি কলেজের প্রভাষক আবুল কালাম আনসারী।

ক্ষতিগ্রস্থ বাসার মালিক রোকন জানান, এই বাসার তৃতীয় তলায় আমি এবং পরিবারসহ এক বছর যাবৎ ভাড়া থাকছি। আমার স্ত্রী প্রাইমারি স্কুলে শিক্ষকতা করেন এবং আমি রেলবাজারে লাইব্রেরীর ব্যবসা করি। অন্যান্য দিনের ন্যায় এ দিন সকালে আমি আমার ব্যবসা প্রতিষ্ঠানের উদ্দেশ্যে এবং আমার স্ত্রী স্কুলের উদ্দেশ্যে বের হই। সাধারণত রুমে তালা দিয়েই বের হয়ে যাই আমরা।

সকাল সাড়ে ১০টার দিকে আমার বাসার অপর এক ভাড়াটিয়া আমাকে ফোন করে জানান আমার বাসায় চুরি হয়েছে। সঙ্গে সঙ্গে বাসায় এসে দেখি দড়জার হেজবল কেটে চোর ঘরে ঢুকে সব কিছু তছনছ করে টাকা ও গহনা গুলো নিয়ে গেছে। প্রাথমিক ভাবে ধারণা করছি আমার ঘর থেকে অন্তত পাঁচ লক্ষাধিক টাকার সম্পদ চুরি হয়েছে।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জালাল উদ্দিন বলেন, ঘটনাটি জানার পরেই ঐ বাসায় পুলিশ পাঠানো হয়েছিল। আমরা আশপাশের সিসি ক্যামেরা গুলো পরীক্ষা করছি এবং চোর শনাক্তকরনে চেষ্টা করছি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন