🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ১৬ আশ্বিন, ১৪২৯ ৷ ১ অক্টোবর, ২০২২ ৷

“রোহা মনি বেঁচে থাকতে চায় সকলের সহযোগিতায়”

Sirajgonj news
❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০২২ রাজশাহী

আব্দুল্লাহ আল মামুন/ রাজীব আহমেদ রাসেল: ফুটফুটে হাস্যজ্জল সুশ্রী মেয়ে শিশু রোহা মনি (৬) সবসময় মাতিয়ে রাখতো ঘরের প্রতিটি স্থান, হঠাৎ করে সেই হাসির মাঝে নেমে এলো কান্না, অসুস্থ হয়ে পড়া রেহামনিকে স্থানীয় একটি হসপিটালে নিয়ে গেলে ধরা পরে এক জটিল রোগ ।

সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার বাড়াবিল দ:পাড়া গ্রামের হতদরিদ্র কৃষক পিতা মো. রাব্বি সরকারের মেয়ে শিশু রোহামনি (৬)হৃদপিন্ডের বাল্বের ছিদ্র জনিত রোগে আক্রান্ত হয়ে এখন মৃত্যু পথযাত্রী ।

রোহামনির পিতা রাব্বি সরকার জানান, মেয়েটি আমার অসুস্থ হয়ে পড়লে সাথে সাথে হসপিটালে নিয়ে যাই, যাওয়ার পরে চিকিৎসকরা পরিক্ষা নিরিক্ষা করে বলেছেন আমার মেয়ের হৃদপিন্ডের বাল্বের ছিদ্র, আগামী ৩-৪ দিনের মধ্যে অপারেশন না করা হলে তার মেয়েটিকে বাঁচানো কষ্ট সাধ্য হয়ে পড়বে, অপারেশন বাবদ সর্বমোট প্রায় ৫-৬ লক্ষ টাকার প্রয়োজন, যা এই মুহুর্তে সংগ্রহ করা আমার কল্পনারও বাহিরে, তিনি বলেন আমি অনেক গরিব এবং অসহায় একজন মানুষ মেয়েকে বাঁচাতে এত অর্থ আমি কোথায় পাবো? আর আমার কোন জায়গা জমি নেইও যা বিক্রি করে আমার মেয়ের চিকিৎসা করাবো, তাই আমি নিরুপায় হয়ে সমাজের হৃদয়বান ও প্রবাসী ভাইদের প্রতি আকুল আবেদন করছি আমার মেয়ে রোহামনিকে বাঁচান ।

আপনার আমার একটু সহযোগিতায় বেঁচে যেতে পারে একটি সুন্দর জীবন, রোহামনিকে বাঁচাতে সহযোগিতা করুন, যোগাযোগ ও বিকাশ নাম্বার – ০১৭২৫৯২৯৪১৯