🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

চ্যাম্পিয়নদের জন্য আরও ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা


❏ বুধবার, সেপ্টেম্বর ২১, ২০২২ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক: স্বপ্ন ছুঁয়েছে বাংলাদেশ ফুটবল নারী দল। প্রথমবারের মতো সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপায় চুমু এঁকেছে সাবিনা-সানজিদারা। দেশের জন্য সম্মান বয়ে আনায় বাঘিনীদের জন্য কিছুক্ষণ আগেই ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এবার বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান মানিকের কাছ থেকেও পুরস্কারের ঘোষণা পেলেন সাফজয়ী মেয়েরা। তিনি তার ব্যক্তিগত কোম্পানী তমা গ্রুপে থেকে ৫০ লাখ টাকা পুরস্কার প্রদান করবেন।

বুধবার (২১ সেপ্টেম্বর) চ্যাম্পিয়ন মেয়েদের বিমানবন্দরে অভ্যর্থনা জানানোর জন্য উপস্থিত হয়ে সাংবাদিকদের একথা জানান।

আজ বুধবার দুপুরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ঢাকায় পা রেখেছেন সাবিনা-সানজিদারা। বিমানবন্দরে চ্যাম্পিয়ন মেয়েদের সংবর্ধনা জানাতে উপস্থিত আছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্তারাসহ বিভিন্ন মহলের প্রতিনিধিরা।

এ ছাড়া নারী ফুটবলাররা আসার আগে থেকেই বিমানবন্দরে অপেক্ষায় আছেন শতশত ভক্তরা। দেশের পতাকা ও নানারকম শুভেচ্ছা বার্তায় নিয়ে বিমানবন্দরে সাবিনাদের জন্য অপেক্ষায় আছেন ভক্তরা।

বিমানবন্দরে চ্যাম্পিয়নদের সংবর্ধনা দেওয়া হবে। এরপর ছাদখোলা বাসে করে বাংলাদেশ ফুটবল ফেডারেশনে (বাফুফে) যাবেন ফুটবলাররা।

বিমানবন্দর থেকে সাবিনাদের বাস এয়ারপোর্ট, কাকলী, প্রধানমন্ত্রী কার্যালয়, বিজয় সরণি ফ্লাইওভার, তেজগাঁও, মগবাজার হয়ে মৌচাক-কাকরাইল-ফকিরাপুল-মতিঝিল হয়ে পৌঁছাবে বাফুফে ভবনে। এরপর সেখানে মতিঝিলে বাফুফে ভবনে সভাপতি কাজী সালাউদ্দিন খেলোয়াড়দের সংবর্ধনা দেবেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন