🕓 সংবাদ শিরোনাম

গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার * পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষকালব্যাপী অনুষ্ঠানমালা * যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার * মসজিদে নামাজরত অবস্থায় যুবককে ছুরিকাঘাত, হামলাকারী গ্রেপ্তার *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

বিয়ের প্রলোভনে ধর্ষণের শিকার কিশোরীর আত্মহত্যার চেষ্টা, গ্রেফতার অভিযুক্ত যুবক


❏ বুধবার, সেপ্টেম্বর ২১, ২০২২ দেশের খবর, বরিশাল

গৌরনদী প্রতিনিধি : বরিশালের গৌরনদীতে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক এক কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে ঐ কিশোরী । বিষয়টি জানতে পেরে বরিশাল র‍্যাব-৮ এর একদল সদস্য অভিযান চালিয়ে অভিযুক্ত মো. রাব্বি সরদারকে (১৯) আটক করে মঙ্গলবার সন্ধ্যায় গৌরনদী থানায় সোপর্দ করেন।

এ ব্যাপারে মাদারীপুর জেলার ডাসার থানাধীন ভিকটিমের মা বাদী হয়ে অভিযুক্ত নসিমন চালক রাব্বি সরদারকে (১৯) আসামি করে মঙ্গলবার রাতেই গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।

গ্রেফতারকৃত রাব্বি সরদার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের মাগুরা গ্রামের আলমগীর সরদারের ছেলে।

এলাকাবাসী ও ভিকটিমের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২ মাস পূর্বে গৌরনদী উপজেলার মাগুরা গ্রামের নসিমন চালক রাব্বি সরদারের সঙ্গে ডাসার থানাধীন ওই কিশোরীর (১৭) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সে সুবাদে প্রেমিক রাব্বি মোবাইল ফোনে বিয়ের প্রলোভন দেখিয়ে ও ফুসলিয়ে ওই কিশোরীকে সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় মাগুরা গ্রামের সেলিম হাওলাদারের পরিত্যক্ত মুরগির ফার্মের কাছে নিয়ে আসে। সেখানে কিশোরীকে আটকে রেখে রাতভর ধর্ষণ করে রাব্বি সরদার।

মঙ্গলবার ভোরে নির্যাতিতা কিশোরীকে নানা ধরনের ভয়ভীতি প্রদর্শনসহ হুমকি দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। ভিকটিম নিজের বাড়িতে না গিয়ে পথিমধ্যে একটি গাছের সঙ্গে আত্মহত্যার চেষ্টা চালায়। এ সময় পথচারীরা কিশোরীকে উদ্ধার করে র‍্যাব কে খবর দেয়। খবর পেয়ে বরিশাল র‍্যাব-৮ এ একদল সদস্য ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা পেয়ে অভিযান চালিয়ে অভিযুক্ত নসিমন চালক রাব্বি সরদারকে আটক করে মঙ্গলবার সন্ধ্যায় গৌরনদী থানায় সোপর্দ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই মো. কামাল হোসেন জানান, এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে রাব্বিকে আসামি করে মঙ্গলবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

রাব্বিকে বুধবার দুপুরে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেওয়ার জন্য বরিশাল আদালতে পাঠানো হয়েছে।