🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

পরকীয়ার জেরে শিশু সন্তানকে হত্যার অভিযোগে আটক মা!


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০২২ আলোচিত বাংলাদেশ, ঢাকা

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরকীয়ার জেরে নিজের শিশু সন্তান তাওসিফ হোসেন (১১) কে হত্যার অভিযোগে মা শীলাকে আটক করেছে রূপগঞ্জ থানা পুলিশ।

গত মঙ্গলবার রাতে উপজেলার শিমুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তাওসিফ উপজেলার ভোলাবো ইউনিয়নের পাইস্কা এলাকার জামাল উদ্দিনের ছেলে। সে স্থানীয় জনতা উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

এ ঘটনায় মা শীলা আর তার পরকীয়া প্রেমিক জুলহাসকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যার অভিযোগ দিয়েছেন শিশুর পিতা জামাল উদ্দিন।

নিহতের পিতা জানান, প্রায় দেড় বছর আগে তার স্ত্রী শীলা বেগম তার ছোট বোনের জামাই জুলহাসের সঙ্গে পরকীয়ায় আসক্ত হয়ে ছেলে তাওসিফকে সঙ্গে নিয়ে পালিয়ে যায়। এরপর শীলা বেগম জুলহাসকে বিয়ে করে পার্শ্ববর্তী শিমুলিয়া এলাকার রেজাউল প্রধানের ভাড়া বাড়িতে বসবাস করছিলো।

মঙ্গলবার রাত ৯টার দিকে হঠাৎ তাওসিফের মরদেহ নিয়ে শীলা পাইস্কায় হাজির হয়। এ সময় সে জানায় তাওসিফ জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছে। শিশুটির গলায় ও শরীরে আঘাতের চিহ্ন দেখে এলাকার মানুষ, পিতা জামাল উদ্দিনসহ পরিবারের লোকজন ধারণা করে তাকে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় এলাকাবাসীর জেরার মুখে শীলা জানান শিশু তাওসিফ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে তাওসিফের পিতা ও পরিবারের লোকজন শীলাকে পুলিশে সোপর্দ করেন।

তাদের দাবি পরকীয়ার জেরে পরিকল্পিতভাবে শীলা ও জুলহাস মিলে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করেছে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে জুলহাস।

এ ব্যাপারে নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) আবির হোসেন বলেন, গতকাল সকালে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মা শীলাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি আমরা। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হতে পারবো।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন