🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

যৌতুকের দাবিতে স্ত্রীকে পিটিয়ে আহত করে হত্যার হুমকি

Narayangonj news
❏ শুক্রবার, সেপ্টেম্বর ২৩, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যৌতুকের দাবীতে স্ত্রীকে পিটিয়ে আহত করে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে সুজন নামের এক যুবকের বিরুদ্ধে।

গতকাল বুধবার ভুক্তভোগী স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ থেকে জানা যায়,উপজেলার পিরোজপুর এলাকার ভারাটিয়া মফিজদ্দিনের মেয়ে সেলিনা বেগমের ও উপজেলার বারদি ইউনিয়নের মান্দার পাড়া এলাকার শুক্কর আলীর ছেলে সুজন মিয়ার সাথে বিবাহ হয় ।

বিয়ের পর থেকে নানা তালবাহনা করে প্রয়োজন দেখিয়ে স্ত্রী সেলিনার কাছ থেকে টাকা পয়শা হাতিয়ে নিতেন। বিয়ের চার মাসে প্রায় ১৬৫০০০ টাকা হাতিয়ে নেয়ার পরে গতকাল বুধবার বেলা ২ টার দিকে পিরোজপুরের বালুমাঠ এলাকায় গিয়ে আবারও টাকা চাইলে টাকা দিতে অস্বীকার করলে তাকে পিটিয়ে গুতর আহত করে। ওই সময় নগদ টাকা না পেয়ে স্ত্রীর গলায় থাকা স্বর্নের চেইন ও হাতে থাকা মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। যাওয়ার সময় তাকে স্বামী বলে পরিচয় দিলে মেরে ফেলার হুমকি প্রদান করে। তার স্বামী সুজন প্রথম বিয়ে গোপন করে তাকে বিয়ে করেছে বলে জানান ভুক্তভোগী ঐ নারী। সোনারগাঁ থানায় সুজনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানাগেছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন