নারায়ণগঞ্জে যুবদল নেতা শাওনের গায়েবানা জানাজা

Narayangonj News
❏ শুক্রবার, সেপ্টেম্বর ২৩, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: মুন্সিগঞ্জে পুলিশ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে নিহত যুবদল নেতা শাওনের গায়েবানা জানাজা নারায়ণগঞ্জে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বাদ জুম্মা কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নগরীর মিশনপাড়ায় এ জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা শেষে নিহত শাওনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। জানাজায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষও অংশগ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু, জেলা বিএনপির সদস্য মাসুকুল ইসলাম রাজীব, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল প্রমুখ।

উল্লেখ্য,মুন্সীগঞ্জের মুক্তারপুরে পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। প্রায় ৪০-৫০ মিনিট ধরে চলে সংঘর্ষ। এতে ৩০ জন পুলিশ সদস্যসহ কমপক্ষে ৫০ জন আহত হয়েছেন।

মুন্সীগঞ্জের মুক্তারপুরে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় আহত হয় যুবদল নেতা শাওন ৷ গত বৃহস্পতিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।