🕓 সংবাদ শিরোনাম

হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

বগুড়ায় অসুস্থ মা’কে দেখতে গিয়ে নিজেই লাশ হয়ে ফিরলেন মেয়ে

Bagura news
❏ শুক্রবার, সেপ্টেম্বর ২৩, ২০২২ রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলায় কার্ভাডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক নারী নিহত হয়েছেন। তার নাম মোছা. শাহনাজ পারভীন (৫৩)। এ ঘটনায় মোটরসাইকেল চালক নিহতের স্বামী আনোয়ার হোসেন (৫৮) আহত হয়েছেন।

২৩ সেপ্টেম্বর শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর বাজার নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

তিনি জানান, উপজেলার সুঘাট ইউনিয়নের জয়লা সরকার গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন তার স্ত্রী শাহনাজ পারভীনকে নিয়ে মোটরসাইকেলে করে শেরপুর শহরে যাচ্ছিলেন। পথে মহাসড়কের মির্জাপুর বাজার নামক স্থানে পৌঁছালে ঢাকাগামী একটি দ্রুতগতির কার্ভাডভ্যান মোটরসাইকেলটিকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে শাহনাজ পারভীন মোটরসাইকেল থেকে ছিটকে মহাসড়কের ওপর পড়ে ঘটনাস্থলেই মারা যান। আহত আনোয়ার হোসেনকে উদ্ধার করে স্থানীয় সেবাকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শেরপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাবুল হোসেন গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

হাইওয়ে পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, ঘটনার পর কার্ভাডভ্যানটি পালিয়ে যাওয়ায় চালক বা হেলপারকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। একই সঙ্গে মামলা দায়েরের প্রক্রিয়াও চলছে।

নিহত নারীর স্বজনরা জানিয়েছেন, মায়ের অসুস্থতার খবর পেয়ে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে বাবার বাড়িতে যাচ্ছিলেন শাহনাজ। কিন্তু পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান তিনি।

আহত আনোয়ার হোসেন সুঘাট ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য-বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক বলে জানা গেছে।