• আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

দিনাজপুর ও জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪


❏ শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২ দেশের খবর, রংপুর

সময়ের কণ্ঠস্বর ডেস্ক : দিনাজপুরে আত্মীয়ের বাসায় বেড়াতে যাওয়ার পথে ট্রাক চাপায় নিহত হয়েছেন ২ জন। অন্যদিকে জয়পুরহাটের কালাইয়ে ট্রাক ও ব্যাটারি চালিত অটো-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দাদা নজরুল ইসলাম (৬৫) ও নাতি শাকিব হোসেন (৫) নিহত হয়েছেন ।

দিনাজপুর প্রতিনিধি: আত্মীয়ের বাসায় বেড়াতে যাওয়ার পথে ট্রাকের চাপায় দুইজন নিহত ও একজন আহত হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দিনাজপুরের সুন্দরগঞ্জ উপজেলার আজিজুল হকের ছেলে আজগর আলী ও পুলহাট উপজেলার মকবুল মুন্সির ছেলে মোহাম্মদ আলী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে দিনাজপুরের পুলহাট এলাকায় আত্মীয়ের বাসায় বেড়াতে যাওয়ার পথে তাদের বাস বিকল হয়ে যায়।

যাত্রীদের অনেকে ইজি বাইকে চড়ে নিজেদের গন্তব্যে চলে গেলেও তিনজন হেটেই রওয়ানা হয়। এ সময় ফুলবাড়ী থেকে দিনাজপুরগামী দ্রুত গতির একটি ট্রাক তাদের তিনজনকেই চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় আজগর আলী ও মোহাম্মদ আলী। আহত মুকুলকে মুমূর্ষু অবস্থায় এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের কালাইয়ে ট্রাক ও ব্যাটারি চালিত অটো-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দাদা নজরুল ইসলাম (৬৫) ও নাতি শাকিব হোসেন (৫) নিহত হয়েছে। ট্রাকটি জব্দ করেছে পুলিশ। তবে চালক ও চালকের সহকারী পলাতক রয়েছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জয়পুরহাটের কালাই উপজেলার জিন্দারপুর ইউনিয়নের বাজাত-মহিরুম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, নিহত নজরুল ইসলাম কালাই উপজেলার পুনট ইউনিয়নের শিকটা উত্তরপাড়া গ্রামের মৃত অছির উদ্দিনের ছেলে এবং নাতি শাকিব হোসেন একই গ্রামের মাহমুদুল হোসেনের ছেলে।

পুলিশ, নিহতের স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নজরুল ইসলাম তাঁর নাতি শাকিবকে সঙ্গে নিয়ে মেয়ের বাড়ি বগুড়ার দুপচাঁচিয়া গ্রামে বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে মোলামগাড়ী-পাঁচশিরা সড়কে নিজ গ্রাম কালাই উপজেলার শিকটা গ্রামে ফিরছিলেন। পথে উপজেলার বাজাত-মহিরুম এলাকায় কালাইয়ের দিক থেকে আসা আলু বোঝাই একটি ট্রাকের সঙ্গে ব্যাটারি চালিত অটো-ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভ্যানে থাকা যাত্রী দাদা নজরুল ইসলাম ও নাতি শাকিব নিহত হয়।

স্থানীয় ইউপি সদস্য মোর্শেদুল ইসলাম বলেন, ‘নজরুল ইসলাম তাঁর মেয়ের বাড়ি ধাপেরহাট গ্রাম থেকে পাঁচ বছরের নাতিকে নিয়ে অটো-ভ্যানে বাড়িতে ফিরছিলেন। পথে সড়ক দুর্ঘটনায় তাঁরা নিহত হয়।’

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুদ্দীন বলেন, ‘দুর্ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।’