• আজ সোমবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৫ ডিসেম্বর, ২০২২ ৷

রাস্তার পাশ দিয়ে হেটে যাওয়ার সময় ট্রাকের ধাক্কা, দুলাভাই ও শ্যালক নিহত


❏ শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২ দেশের খবর, রংপুর

মোঃ আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে সামনে নিয়ন্ত্রণহীন একটি ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও একজন । শনিবার ভোর সাড়ে চারটায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন- ৬৫ বছর বয়সী মোহাম্মদ আলী ও ৩৫ বছর বয়সি আজগর হোসেন। নিহত মোহাম্মদ আলী গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার খানপুর খান পাড়ার মকবুল হোসেনের ছেলে ও নিহত আজগার হোসেন একই উপজেলার রাজিবপুর গ্রামের আজিজুল হকের ছেলে। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন রাজিবপুর গ্রামের ৪০ বছর বয়সী মকবুল আলী।

নিহত মোহাম্মদ আলী দুলাভাই ও নিহত আজগার হোসেন ও আহত মকবুল আলী সম্পর্কে শ্যালক হবেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সুন্দরগঞ্জ থানা থেকে একটি ইজিবাইকে ৭ জন নারী পুরুষ দিনাজপুর শহরের খোয়ারের মোড়ে আত্মীয়র বাসায় বেড়াতে আসতেছিলেন। পথিমধ্যে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে সামনে ইজিবাইকের চার্জ শেষের দিকে হওয়ায় নিহত আহত তিনজন ইজিবাইক থেকে নেমে যান। ভোর সাড়ে চারটায় রাস্তার পাশে হাঁটাহাঁটি করা অবস্থায় দিনাজপুর মুখী একটি মালবাহী ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত হন ও গুরুতর আহত একজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়েছে।

ট্রাকটির ধাক্কার ফলে হাসপাতালের বাউন্ডারির বাইরে সারিবদ্ধভাবে দাঁড়ানো কয়েকটি এম্বুলেন্স ক্ষতিগ্রস্ত হয়েছে।

ওসি জানান দুর্ঘটনার পর ঘাতক ট্রাকের চালক ও স্টাফেরা পালিয়ে গেছে। ঘাতক ট্রাকটি কোতোয়ালি থানা পুলিশের হেফাজতে রয়েছে।