• আজ শনিবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৩ ডিসেম্বর, ২০২২ ৷

নিষিদ্ধপল্লি নিয়ে সিনেমার বিষয়ে কিছু জানি না: প্রযোজক


❏ শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২ বিনোদন

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর: ঈদুল আজহায় লাইভ টেকনোলজিস প্রযোজিত ‘পরাণ’ সিনেমাটি দেশের প্রেক্ষাগৃহে এখনও চলছে। বছরের ব্যবসাসফল ছবির তালিকায় সবার উপরে এই ছবির নাম। এবার শোনা যাচ্ছে, নতুন সিনেমা প্রযোজনা করবে প্রতিষ্ঠানটি। নাম ‘টানবাজার’।

এশিয়ার অন্যতম বৃহৎ যৌনপল্লি ছিল টানবাজার। ৪০০ বছর পুরোনো এ পল্লি ১৯৯৯ সালের জুলাইয়ে এক রাতে গুঁড়িয়ে দেওয়া হয়। সেই যৌনপল্লির গল্প ঘিরে নতুন সিনেমা ‘টানবাজার’ নির্মাণ করতে যাচ্ছেন রাশিদ পলাশ। তবে লাইভ টেকনোলজির পরিচালক ও প্রযোজক ইয়াসির আরাফাত বললেন ভিন্ন কথা।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকালে তিনি সময়ের কণ্ঠস্বরকে বলেন, নিষিদ্ধপল্লি নিয়ে সিনেমার বিষয়ে কিছু জানি না। রাশিদ পলাশের সঙ্গে সিনেমা নিয়ে আমার কোনো কথা হয়নি।

এর আগে নতুন প্রজন্মের নির্মাতা রাশিদ পলাশ ‘টানবাজার’ নামের নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দেন। তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘টানবাজার’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন গোলাম রব্বানী। এক সপ্তাহের মধ্যে অভিনয়শিল্পীর নাম ঘোষণা করবো। লোকেশন ও শিল্পী নির্বাচনের কাজও চলছে। এ বছর সিনেমাটির শুটিংয়ে যাবো, সেভাবেই কাজের প্লানিং চলছে। সিনেমাটি প্রযোজনা করবে লাইভ টেকনোলজি।