• আজ শনিবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৩ ডিসেম্বর, ২০২২ ৷

কলেজ ছাত্রকে চাপা দিয়ে পালিয়ে যায় বেপরোয়া গতির ডাম্পার

Cox's Bazar news
❏ রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২ চট্টগ্রাম

স্টাফ করেসপন্ডেন্ট, কক্সবাজার: কক্সবাজারের রামুতে বেপরোয়া গতির ডাম্পারের ধাক্কায় মোহাম্মদ হোসাইন মক্কী নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এঘটনায় টেকনাফের হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন আহত হয়েছে। তিনি কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রবিবার (২৫ সেপ্টেম্বর) সকালে রামু উপজেলার তুলাবাগান হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে এই দূর্ঘটনা ঘটে। নিহত হোসাইন মক্কী কক্সবাজার সিটি কলেজের তৃতীয় বর্ষের ছাত্র ও টেকনাফের হ্নীলা ফুলের ডেইল এলাকার মো. আবু সোলেমান ভুলুর ছেলে।

তুলাবাগান হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মেছবাহ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ডাম্পারের ধাক্কায় কলেজছাত্র মারা গেছে শুনেছি তবে গাড়িটা দ্রুত চলে যাওয়ায় জব্দ করা সম্ভব হয়নি।

তিনি আরোও জানান, টেকনাফ থেকে বাইকযোগে তারা দুই বন্ধু কলেজের উদ্দেশ্যে আসার সময় তুলাবাগান এলাকায় পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি ডাম্পার তাদের চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা মূমুর্ষু অবস্থায় হোসাইনকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে জানান সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশিকুর রহমান।