• আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

উপহার নিয়ে পরীমণির ছেলেকে দেখতে গেলেন অপু বিশ্বাস


❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি পরীমনি ও শরীফুল রাজের ঘর আলো করে আসে তাদের একমাত্র সন্তান রাজ্য নামে এক রাজপুত্র। এরপর থেকে তারকা এই যুগলের ছেলের জন্য অনেকেই শুভেচ্ছা জানিয়ে আসছেন। আবার শোবিজের অনেক তারকা রাজ্যকে দেখতে হাজির হচ্ছেন পরীর বাসায়।

এবার জানা গেল, রাজ্যের জন্য বাহারি উপহার নিয়ে গেলেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। শুধু তাই নয়, পরীমনির ডেলিভারির দিনেও জুনিয়র সহকর্মীর পাশে ছিলেন অপু। এ তথ্য নিজেই জানিয়েছেন পরী। ২৬ সেপ্টেম্বর এক স্ট্যাটাসে পরী লেখেন, ‘এই মানুষটা একটা ভালোবাসা।

পরী জানান, আমার ডেলিভারির দিন এই মানুষটাই প্রথম ছুটে গিয়েছিলেন হাসপাতালে। এরপর আবার সেদিন নিজের হাতে এত্তসব মজার নিরামিষ করে নিয়ে আসেন। রাজ্যের জন্য দুই হাত ভরে কত গিফ্ট! ‘তুমি একটা মায়া কিন্তু। ভালোবাসি অপুদি।

নিজের প্রযোজনায় প্রথম সিনেমা ‘লাল শাড়ি’র কাজ নিয়ে ব্যস্ত আছেন অপু। স্ট্যাটাসে অপুর সেই সিনেমাটির জন্যও শুভকামনা জানিয়েছেন পরী।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান।