• আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

ছবিতে বেবি বাম্প, মা হয়েছেন নায়িকা বুবলী?


❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার অভিনেত্রী শবনম বুবলী মঙ্গলবার দুপুরে তার ভেরিফায়েড ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেছেন। যার একটি দেখে নেটিজেনরা মনে করছেন তিনি অন্তঃসত্ত্বা।

ছবিটি কবেকার সে বিষয়ে পোস্টে কোনো ধারণা দেননি বুবলী। তবে ধারণা করা হচ্ছে ছবিগুলো আগেকার। কারণ, বুবলী এখন অভিনয় করছেন জাকির হোসেন রাজু পরিচালিত চাদর সিনেমায়। সিনেমার শুটিংয়ে তাকে স্বাভাবিক দেখা গিয়েছে।

তাছাড়া ছবি দুটি পোস্ট করে বুবলী ক্যাপশনে লিখেছেন, ‘আমার জীবনের সঙ্গে আমি’। এর নিচে হ্যাসট্যাগ দিয়ে লিখেছেন ‘থ্রোব্যাক আমেরিকা’। এই ‘থ্রোব্যাক আমেরিকা’ শব্দ দুটির কারণে ধারণা করা হচ্ছে, ২০২০ সালে বুবলী যখন আমেরিকাতে ছিলেন, ছবিদুটি সেই সময়ের।

সেই ছবি নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা; বলছেন প্রকাশ্যে দেখা যাচ্ছে নায়িকার বেবি বাম্প, মা হয়েছেন বুবলী? পোস্টটির মন্তব্যের ঘরে একজন লিখেছেন, ‘১০০% প্রেগনেন্ট’। আরেকজন লিখেছেন, ‘মা হবার সম্ভাবনা বেশি মনে হচ্ছে।’

এরআগে বহুবার মা হওয়ার গুঞ্জন উঠেছে বুবলীর। কিন্তু সেকথা উড়িয়ে দিয়েছেন নিজেই। খবর রটেছিল শাকিব খানের সন্তানের মা হতে চলেছেন, মা হয়েছেন। বড় পর্দার সিনেমায় আলোচিত-সমালোচিত জুটির নাম শাকিব-বুবলী। ঢালিউডের এই নায়িকা শাকিব খানের সঙ্গে পরপর ৯টি ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পান। কিন্তু শবনম বুবলী হঠাৎই লাপাত্তা হয়ে যাওয়ায় এমন প্রশ্ন ওঠে!

শাকিবের বিপরীতে শেষ ছবি ‘বীর’-এর শুটিং সেট থেকে বুবলীর একটি ছবি প্রকাশ হওয়ার পর থেকেই তার মা হওয়ার গুঞ্জন ওঠে। এসব গুঞ্জনে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, তবে কি চিত্রনায়িকা অপু বিশ্বাসের পথেই হাঁটতে শুরু করেছেন বুবলী?

এর আগে অপু বিশ্বাস তার ক্যারিয়ারের ৭০টিরও বেশি ছবির নায়ক শাকিব খানকে ২০০৮ সালে গোপনে বিয়ে করে ২০১৬ সালে একইভাবে লাপাত্তা হয়েছিলেন। ২০১৭ সালে ফিরে এসেছিলেন সন্তান আব্রাম খান জয়কে কোলে নিয়ে। এরপর একটি বেসরকারি টিভি চ্যানেলে লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে ফাঁস করেন সবকিছু।

যার ফলে ক্ষিপ্ত হয়ে শাকিব খান তার হাতে ডিভোর্স পেপার ধরিয়ে দেন। এবার বুবলীর ক্ষেত্রেও তেমন কিছুরই আশঙ্কা করছেন তার ভক্ত-সমালোচকরা। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে রবও উঠেছে, সন্তান জন্মদানের জন্যই বিদেশে পাড়ি দিয়েছেন সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রের নায়িকা বনে যাওয়া বুবলী। তবে সত্যিটা কী, তা তো সময়ই বলে দেবে!