• আজ সোমবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৫ ডিসেম্বর, ২০২২ ৷

কুলিয়ারচর ভৈরব সড়কে বাসের ধাক্কায় ৩ অটোরিকশা আরোহীর মৃত্যু

kishorgonj news
❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২ ঢাকা

ছাইদুর রহমান নাঈম, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচরে যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। আজ মঙ্গলবার বিকেলে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের কুলিয়ারচরের ছোট ছয়সূতি ঈদগাহ মাঠসংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের জামালপুর গ্রামের মতিয়ার রহমান (৬০) ও ছয়সূতি ইউনিয়নের পূর্ব লালপুর গ্রামের আল ইসলাম (৬৫)। নিহত আরেক ব্যক্তির বয়স আনুমানিক ৫৫ বছর। তাৎক্ষণিক তাঁর পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ।

আহত ব্যক্তির নাম আকরাম হোসেন (২৪)। তিনি পূর্ব লালপুর গ্রামের বাসিন্দা। তাঁকে বর্তমানে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা মরিচখালী পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি বেলা সোয়া তিনটার দিকে ছোট ছয়সূতি এলাকা অতিক্রম করছিল। অটোরিকশাটি তিনজন যাত্রী নিয়ে বিপরীত দিক থেকে আসছিল। ছোট ছয়সূতি এলাকায় অটোরিকশার সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। আরোহীরা ছিটকে দূরে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে, আহত ব্যক্তি অটোরিকশার চালক। হাইওয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত দুটি যানকে জব্দ করে। তবে বাসের চালক পালিয়ে যান।

ভৈরব হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) নূর হোসেন দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান। তিনি বলেন, নিহত তিনজনের মধ্যে দুজনের পরিচয় শনাক্ত করা গেছে।