• আজ সোমবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৫ ডিসেম্বর, ২০২২ ৷

পাঁচ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ ব্যবসায়ীর

Gazipur news
❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুরে পাঁচ দিনেও সন্ধান মেলেনি আশরাফুল আলম (২৬) নামে এক ব্যবসায়ীর। গত ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা পৌঁনে একটার দিকে মহানগরের জয়দেবপুর রাজবাড়ী  সড়কের  প্রকৌশলী ভবন থেকে বের হয়ে নিখোঁজ হন।

নিখোঁজ আশরাফুল কাপাসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়নের মৈশাদামনা গ্রামের সামসুল আলমের ছেলে,  তিনি একজন ব্যবসায়ী। এ ব্যাপারে নিখোঁজের ভাই মেহেদী হাসান গত ২৩ সেপ্টেম্বর গাজীপুর জিএমপি সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

মেহেদি হাসান জানান, আমার ভাই আশরাফুল গত ২২ সেপ্টেম্বর বেলা পৌঁনে বারোটার দিকে জয়দেবপুর প্রকৌশলী ভবন থেকে বের হয়ে নিখোঁজ হয়। সে মানসিকভাবে অসুস্থ।

আমরা আমাদের আত্মীয়-স্বজনের বাড়িতে এবং সম্ভাব্য অনেক জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান না পেয়ে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। আমার ভাইকে যাতে খুঁজে পাই এ জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

জিএমপি সদর থানার উপ পরিদর্শক (এস আই) উৎপল কুমার বলেন,আমরা আশরাফুলের নাম্বারের সিডিআর উঠিয়েছি। সিডিআর বিশ্লেষণের পাশাপাশি আমরা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছি। পুলিশের পক্ষ থেকে আশরাফুলকে খুঁজে বের করার জোর চেষ্টা চালানো হচ্ছে।