• আজ শনিবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৩ ডিসেম্বর, ২০২২ ৷

ছবির রহস্য আর কৌতুহল নিয়ে মুখ খুললেন বুবলী


❏ বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২ Uncategorized

অনলাইন ডেস্ক : বিনা নোটিশে এমন ছবি দেখে নড়্রেচড়ে বসেন নেটিজেনরা। ছবি দুটি দেখে সবাই যখন গোলক ধাধায় তখন এ বিষয়ে দিন না পেরুতেই মুখ খুললেন বুবলী।

চিত্রনায়িকা বুবলী মা হয়েছেন, অনেকদিন ধরেই ঢাকাই সিনেমা ইন্ডাস্ট্রিতে এ গুঞ্জন চলছে। তবে চাপা পড়ে যাওয়া সে গুঞ্জনে ঘি ঢেলেছেন অভিনেত্রী নিজেই। আজ মঙ্গলবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দুটি ছবি প্রকাশ করেন বুবলী। ওই ছবিতে বুবলীর শারীরিক পরিবর্তন স্পষ্ট, তিনি অন্তঃসত্ত্বা।

ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘আমার জীবনের সঙ্গে আমি’। সঙ্গে জুড়ে দিয়েছেন ‘Throwback আমেরিকা’ হ্যাশট্যাগ। মানে ছবিগুলো পুরোনো। ধারণা করা হচ্ছে, ২০২০ সালে বুবলী যখন যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন, ছবিগুলো সেই সময় তোলা।

দিনভর ওই ছবি নিয়ে নানা আলোচনা-সমালোচনা চলে। বুবলী ফোন কল রিসিভ না করায় সত্যটি জানা যাচ্ছিল না। অবশেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সংবাদমাধ্যমের মুখোমুখি হন অভিনেত্রী। জাকির হোসেন রাজুর ‘চাদর’ সিনেমার শুটিংয়ে ছিলেন বুবলী, সেখানে উপস্থিত হন সংবাদমাধ্যমের অনেকেই।

মা হওয়ার গুঞ্জন ও ফেসবুকে দেওয়া ছবির বিষয়ে জানতে চাইলে বুবলী বলেন, ‘আমি কখনো ব্যক্তিগত বিষয় সামনে আনতে চাই না। তারপরও সাংবাদিক এবং সাধারণ দর্শকের জানার আগ্রহ থাকে, সেই জায়গা থেকে যদি বলি, কিছু ব্যাপার তো আছেই। বিষয়টা নিয়ে আপনারা আমার কাছে জানতে চাচ্ছেন, এজন্য ধন্যবাদ। কারণ ঘটনার পেছনে তো ঘটনা থাকে। চিত্রনাট্য যখন লেখা হয়, সেটার পেছনে কিন্তু আরেকটা চিত্রনাট্য থাকে। বিষয়টি নিয়ে সবার সঙ্গেই কথা বলব। কিন্তু আজ যেহেতু ‘‘চাদর’’ সিনেমার সেটে আছি, এটা নিয়ে শিগগিরই একদিন সবার সঙ্গে কথা বলব।’

বুবলী সংবাদমাধ্যমকে অনুরোধ করেন বিষয়টি নিয়ে ‘ভুল’ তথ্য দিয়ে কোনো সংবাদ প্রকাশ না করার জন্য। অভিনেত্রী বলেন, ‘সবার কাছে অনুরোধ, সবকিছু না জেনে কোনো নিউজ করবেন না প্লিজ। এটা খুব সেনসিটিভ এবং ইমোশনাল একটি ইস্যু। আর আমি একজন মুসলিম মানুষ, সবকিছুর পেছনে অবশ্যই ব্যাখ্যা আছে। সবকিছু অবশ্যই সুন্দর-শালীনভাবে হয়েছে। আমি সেটা কয়েকদিনের মধ্যেই পরিষ্কার করব।’

বুবলী বর্তমানে ব্যস্ত আছেন ‘চাদর’ সিনেমার শুটিংয়ে। আজ মঙ্গলবার সিনেমাটির শুটিংয়ের সংবাদকর্মীদের সঙ্গে কথোপকথনের সময় একথা জানান তিনি।