• আজ সোমবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৫ ডিসেম্বর, ২০২২ ৷

অভিমান আর বিবাদ ভুলে ছেলের জন্মদিন একসাথে উদযাপন করলেন শাকিব-অপু


❏ বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক : ঢালিউড সুপারস্টার শাকিব খান ও জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন ছিল মঙ্গলবার। এদিন সাত বছরে পা রাখল জয়।

জন্মের পর থেকে বাবা-মাকে একসঙ্গে পাননি। মায়ের কাছেই বড় হচ্ছেন। বাবাকে পান উৎসব-পার্বনে। তখন মা থাকেন না।

কিন্তু এবারের জন্মদিনটা অনন্য জয়ের কাছে। বাবা-মায়ের অভিমানের পাথর কিছুটা গলেছে হয়তো। এবার একই ছাদের তলায় একই অনুষ্ঠানে বাবা-মায়ের আদর পেয়েছে জয়।

এই জন্মদিনে বাবা-মাকে একসঙ্গে নিয়ে কেক কেটে আনন্দ উদযাপন করেছে তারা ।

বুধবার রাতে অপু বিশ্বাস জন্মদিনের বেশকিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন। তাতে দেখা গেছে, শাকিব খান জয়কে কেক খাওয়াচ্ছেন। আবার অন্য একটি ছবিতে অপু বিশ্বাস তার ছেলে জয়সহ শাকিব খানের বাবা-মায়ের সঙ্গে দেখা যাচ্ছে। ছবিগুলোর ক্যাপশনে অপু লিখেছেন, ‘একটি সুখী পরিবারের কিছু মুহুর্ত। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পরই ছবিগুলো নিয়ে শুরু হয়েছে বেশ আলোচনা। অনেকেই ছবিগুলো দেখে অভিনন্দন জানাচ্ছেন। আবার অনেকেই ধারণা করছেন হয়তো ফের এক হচ্ছেন শাকিব-অপু। এখন সেই উত্তরের জন্য শুধুই সময়ের অপেক্ষা।

সম্প্রতি ঢাকাই ছবির সুপারস্টার জানান, অক্টোবরেই শুটিংয়ে ফিরছেন। তপু খান পারিচালিত ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমাটি অসমাপ্ত রেখেই আমেরিকা পাড়ি জমিয়েছিলেন। যে সিনেমার নায়িকা শবনম বুবলী।

এর আগে আমেরিকায় স্থায়ী আবাসনের লক্ষ্যে নয় মাস কাটিয়ে চলতি বছরের ফেব্রুয়ারিতে দেশে ফেরেন শাকিব খান।

 

সম্পর্কিত সংবাদ

মা হওয়ার বিষয়টি ‘কার্যত’ স্বীকার করলেন বুবলী!

ছবিতে বেবি বাম্প, মা হয়েছেন নায়িকা বুবলী?

উপহার নিয়ে পরীমণির ছেলেকে দেখতে গেলেন অপু বিশ্বাস