• আজ বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ১ ডিসেম্বর, ২০২২ ৷

মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক


❏ বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২ দেশের খবর, বরিশাল

ভোলা প্রতিনিধি : ভোলার চরফ্যাশনে গন্তব্যে যাওয়ার সময় মাঝপথে মোটরসাইকেল থামিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ভাড়ায়চালিত এক মোটরসাইকেলচালকের বিরুদ্ধে।

মঙ্গলবার রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে চরফ্যাশন থানায় চালক আল আমিনের নামে মামলা করেন। পুলিশ মামলার আসামি আল আমিনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। গ্রেফতার আল আমিন উপজেলার পূর্ব মাদ্রাজ গ্রামের হারুন চৌকিদারের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, সোমবার ভিকটিম তরুণীসহ তার মামাতো বোন ভাড়ায়চালিত মোটরসাইকেলযোগে তাদের আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। সন্ধ্যা ঘনিয়ে এলে চালক আল আমিন পথের মধ্যে তাদের উত্ত্যক্ত শুরু করে এবং কুপ্রস্তাব দেয়। স্লুইসগেট এলাকায় এলে তাদের দুজনকে মোটরসাইকেল থেকে নামিয়ে টানাহেঁচড়া করতে থাকে সে।

ভয়ে আতঙ্কিত হয়ে ভুক্তভোগী তরুণী ও তার মামাতো বোন দুজন দুদিকে ছুটে যান। এ সময় আল আমিন ভুক্তভোগীকে জাপটে ধরে বেড়িবাঁধের ঢালের কেওড়া বনে নিয়ে ধর্ষণ করে। পরে তার সঙ্গে থাকা মামাতো বোন বিষয়টি স্থানীয়দের জানান।

স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এলে ধর্ষক আল আমিন ভুক্তভোগীকে বনের মধ্যেই ফেলে রেখে পালিয়ে যায়। পরে মঙ্গলবার রাতে তার মা বাদী হয়ে চরফ্যাশন থানায় মামলা করেন।

চরফ্যাশন থানার ওসি মো. মুরাদ হোসেন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত মোটরসাইকেল চালককে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।