• আজ সোমবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৫ ডিসেম্বর, ২০২২ ৷

নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে খাদে, নিহত ২ নারী, আহত ১৮


❏ শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২ দেশের খবর, রাজশাহী

বগুড়া প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে দুই নারীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১৮  জন। বৃহস্পতিবার বিকেলে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কাথম-কালীগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন নন্দীগ্রাম উপজেলার রনজাই তেঘরী গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী তাহেরা খাতুন (২২) এবং নাটোর জেলার সিংড়া উপজেলার হাঁপানিয়া গ্রামের জমসেদ আলীর মেয়ে জুথি (২২)।

স্থানীয়রা বলছেন, বগুড়া থেকে একটি যাত্রীবাহী বাস নন্দীগ্রাম উপজেলার পণ্ডিতপুকুরে যাচ্ছিল। বেলা সাড়ে ৩টার দিকে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলার দলগাছা এলাকার সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে কমপক্ষে ১৮ জন যাত্রী আহত হন। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় নন্দীগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করেন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় আহত পাঁচজনকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে ওই দুজনের মৃত্যু হয়।

এ বিষয়ে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ উদ্ধার করে মর্গে রাখা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন।