• আজ সোমবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৫ ডিসেম্বর, ২০২২ ৷

নারায়ণগঞ্জে অটোরিকশা চালকের হাত-পা বাঁধা অর্ধগলিত লাশ উদ্ধার

Narayangonj news
❏ রবিবার, অক্টোবর ২, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: নিখোঁজের ৪ দিন পরে নারায়ণগঞ্জ বন্দর উপজেলা থেকে মো: কায়েস (১৫) নামে এক কিশোর মিশুক চালকের হাত-পা বাঁধা অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১ অক্টোবর) বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের নরপদী এলাকার একটি ধানক্ষেত থেকে হাত-পা ও মুখ বাধা অবস্থায় কায়েস নামের এক মিশুক চালকের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। সে নাসিক ২৪নং ওয়ার্ডের নবীগঞ্জ কদমরসুল অলিম্পিক হাউজিং এলাকার আবুল কাশেমের ছেলে।

গত বুধবার ভোর ৬টায় মিশুক নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় সে। স্থানীয় এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে ধানক্ষেত থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

এ ব্যাপারে নিহত মিশুক চালকের মা শারমিন বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে বন্দর থানায় মামলা করেছেন।

শারমিন বেগম জানান, তার ছেলে কায়েস জীবিকার তাগিদে বন্দরের উত্তর নোয়াদ্দা এলাকার সফিক মিয়ার মিশুকটি দীর্ঘ দিন ধরে ভাড়ায় চালিয়ে আসছে। গত বুধবার ভোর ৬টায় প্রতিদিনের মতো কায়েস মিশুক নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করে ছেলেকে না পেয়ে গত বৃহস্পতিবার বন্দর থানায় জিডি করেন।

তিনি জানান, পরে এলাকাবাসীর মাধ্যমে জানতে পারেন ছেলের মিশুকটি তার মালিক সফিক মিয়া গত বৃহস্পতিবার মদনপুর এলাকা থেকে উদ্ধার করে। এরপর শনিবার এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে তিনিসহ আত্মীয়স্বজনরা ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করেন।

এ ব্যাপারে বন্দর থানার (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, এ ব্যাপারে থানায় হত্যা মামলা হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ মাঠে রয়েছে।