• আজ সোমবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৫ ডিসেম্বর, ২০২২ ৷

নারায়ণগঞ্জে ডাইং কারখানায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার

Faridpur news
❏ রবিবার, অক্টোবর ২, ২০২২ ঢাকা, দেশের খবর

সুমন আল হাসান, নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১ অক্টোবর) দিনগত রাতে পাঠানটুলী বাসস্ট্যান্ড সংলগ্ন স্পাইডার ফেব নামক একটি ডাইং কারখানার সাব-স্টেশনের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদির জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পুলিশ বলছে, যুবকের বয়স আনুমানিক ৩৫ বছর। চার থেকে পাঁচদিন আগে তার মৃত্যু হয়েছে বলে পুলিশের ধারণা।

এদিকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে বলা হচ্ছে উদ্ধার মরদেহ অপরিচত, প্রতিষ্ঠানের কেউ নয়। এছাড়াও ওই সাব-স্টেশনটি সব সময় তালা দেওয়া থাকে।বাইরে থেকে ভেতরে ঢোকার কোনো সম্ভাবনাও নেই সেখানে।

এ ব্যাপারে স্পাইডার ফেব্রিকের জেষ্ঠ্য প্রশাসনিক কর্মকর্তা সেলিম রেজা বলেন, দুই সপ্তাহ পর পর সাব-স্টেশনটিতে মেইন্টেনেন্টের কাজ করা হয়।

সেই হিসেবে ১ অক্টোবর সন্ধ্যায় সাব-স্টেশনের দরজা খুললে গন্ধ পাই এবং এক কোনায় মরদেহ দেখতে পাই। পরে পুলিশকে ফোনকল করে বিষয়টি জানিয়েছি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া ওই যুবকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।